রবিবার, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ১০:৫২

বরগুনায় অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ

বরগুনায় অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ

dynamic-sidebar

বরগুনা প্রতিনিধি ॥ সরিষামুড়ি ইউপি চেয়ারম্যানের হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বরগুনায় অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ করে দিয়েছেন মালিক-শ্রমিকরা।

আজ শনিবার সকাল ১০টায় বরগুনা টাউন হল চত্বরে মানববন্ধন, মিছিল ও সমাবেশ করেছেন তারা। এ ধর্মঘটের কারণে বরগুনায় সব ধরনের বাস চলাচল বন্ধ রয়েছে। তবে অন্যান্য যানবাহন যথারীতি চলছে।

গত শুক্রবার বিকালে বেতাগী উপজেলার সরিষামুড়ী ইউনিয়নের কালিকাবাড়ি বাজারে এক বিয়ের অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে করে ফেরার পথে সরিষামুড়ি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ইমাম হাসান শিপন জোমাদ্দারের ওপর এ হামলা হয়।

দুর্বৃত্তদের কোপে বরগুনা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমাম হাসানের কুপিয়ে বাম পা বিচ্ছিন্ন হয়ে গেছে। ডান পা এবং ডান হাতের রগ কেটে দিয়েছে বলে বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসক মেহেদি হাসান জানিয়েছেন।

তাকে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল স্থানান্তর করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসা করার জন্য ঢাকা পঙ্গু হাসপাতাল নেওয়া হয়েছে।

এ ঘটনার প্রতিবাদে সকালে বরগুনা শহরে বিক্ষোভ মিছিল করেন তারা পরিবহন মালিক-শ্রমিকরা। মিছিল শেষে প্রেসক্লাব চত্বরে প্রতিবাদ সমাবেশ করেন তারা।

বক্তারা বলেন, যতক্ষণে আসামিদেরকে গ্রেপ্তার না করা হবে ততদিন এ আন্দোলন চলবে। সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন, বাস মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা কিসলু ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি শাহাবুদ্দিন সাবু।

বেতাগীর থানার ওসি কাজি সাখায়াত হোসেন বলেন, এদিকে আসামিদের কাউকে পাওয়া যাচ্ছে না। গ্রেফতারের চেষ্টা চলছে।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares