বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২২

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ

বরিশালে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় এক কিশোর নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহত কিশোরের নাম আকাশ সাহা সৌরভ (১৬)।

 

শুক্রবার রাতে উপজেলার নিয়ামতি বন্দর এলাকা থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।নিহত আকাশ সাহা সৌরভ উপজেলার নিয়ামতি বন্দর এলাকার বাকপ্রতিবন্ধী শান্তি রঞ্জন শাহার একমাত্র ছেলে ও নিয়ামতি আর্দশ মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

 

বাকেরগঞ্জ নিয়ামতি ইউনিয়ন চেয়ারম্যান রুহুল আমানী মাসুম মাস্টার বলেন, শান্তি রঞ্জন শাহা একজন বাক প্রতিবন্ধী। সংসারে অভাব-অনটন থাকায় ছেলেটি মানসিকভাবে হতাশাগ্রস্ত ছিল।স্থানীয়দের বরাত দিয়ে বাকেরগঞ্জ থানার এসআই তরুন কুমার জানান, ছেলেটি দীর্ঘদিন ধরে হতাশায় ভুগছিল। আর দশটি ছেলের মত চলতে না পারায় হতোবা সে আত্মহত্যা করছে।তিনি বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net