শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৫৪

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
বরিশালের চরামদ্দী ইউনিয়নে মসজিদে আর্থিক অনুদান দিলেন যুবলীগ নেতা নাজমুল মঈন

বরিশালের চরামদ্দী ইউনিয়নে মসজিদে আর্থিক অনুদান দিলেন যুবলীগ নেতা নাজমুল মঈন

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নিমতলা সিকদার বাড়ি জামে মসজিদে নগদ ৫ হাজার টাকা অনুদান দিলেন চরামদ্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য আ’লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী বরিশাল মহানগরের সাবেক ছাত্রলীগ নেতা, বরিশাল মহানগ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ১নং সাংগঠনিক সম্পাাদক ও বরিশাল মহানগর যুব লীগ নেতা এবং চরামদ্দী ইউনিয়ন আওয়ামী লীগে ১নং সিনিয়র সদস্য মোঃ নাজমুল হাসান মঈন।

আজ শুক্রবার (২০ নভেম্বর) নিমতলা সিকদার বাড়ি জামে মসজিদে জুম্মার নামাজ শেষে মসজিদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনাসহ বিভিন্ন বিষয় নিয়ে উপস্থিত মুছল্লিসহ মসজিদ কমিটির সদস্যদের সাথে মতবিনীময়ের সময় মসজিদের উন্নয়ন কাজের জন্য মসজিদ কমিটির সভাপতি ও ৬নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ রাজা মেম্বারের হাতে নগদ ৫ হাজার টাকা প্রদান করেন। এছাড়াও তিনি ভবিষ্যতে এই মসজিদের সার্বিক সহযোগিতা করার প্রতিশ্রুতি প্রদান করেন।এসময় উপস্থিত ছিলেন, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মনির হাওলাদার,৯নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ সাব্বির হোসেন সবুরসহ স্থানীয় সুধিজন ও মুছল্লীরা।

জানা গেছে,এলাকার মানুষের কাছে জনপ্রিয়তা এবং পরিবারের ক্লিন ইমেজের পরিচ্ছন্ন যুবলীগ নেতা ও সমাজ সেবক নাজমুল হাসান মঈন বরিশালের রাজনীতির উচ্চ পর্যায়ের নেতৃবৃন্দের সুনজের থাকায় আগামী ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ দলীয় প্রার্থী হওয়া প্রায় নিশ্চিত বলে মনে করছেন অনেকেই।

আ’লীগের দলীয় নেতা-কর্মি ও এলাকাবাসী সুত্রে জানা গেছে,বরিশাল সিটি কর্পোরেশনের বর্তমান মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র অনুসারী হিসেবেই রাজনীতি করে চলছেন যুবলীগ নেতা মঈন। নাজমুল হাসান মঈন বিগত দিনেও চরামদ্দী ইউনয়ন পরিষদের বিভিন্ন এলাকার মসজিদ মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যাক্তিকে দান অনুদান প্রদানসহ বিভিন্ন পাড়া মহল্লায় জনসাধারনের সাথে প্রায় প্রতিদিনই বিভিন্ন বিষয় নিয়ে মতবিনীময় করছেন।এছাড়াও তিনি করোনাকালীন সময়ে কর্মহীন ও দরিদ্র মানুষের জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।জনপ্রতিনিধি না হয়েও ব্যক্তিগত পর্যায়ে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে একজন করোনা যোদ্ধা হিসেবে নিজেকে সাধারণ মানুষের পাশে দাড়িয়েছেন । একই সঙ্গে খাদ্য সহায়তা হোম কোয়ারেন্টাইনে থাকা বিদেশফেরত লোকজনকেজ সচেতন, জীবাণুনাশক স্প্রে এবং সাধারণ মানুষকে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ অব্যাহত রেখেছেন তিনি।

চরামদ্দী ইউনয়ন আ’লীগের প্রবীণ এক নেতা বলেন,অবহেলীত চরামদ্দী ইউনয়ন পরিষদের উন্নয়নের জন্য উদীয়মান তরুণ সমাজ সেবক নাজমুল হাসান মঈনের বিকল্প নেই। তিনি বলেন, সম্ভ্রান্ত পরিবারের নিষ্ঠাবাদ সৎ ব্যক্তি হিসেবে অনেক আগেই তিনি ইউনিয়নবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছেন, ইউনিয়ন পরিষদকে উন্নীত করে নাগরিক সুবিধা নিশ্চিত করাসহ ব্যাপক উন্নয়নের মধ্যে দিয়ে সকলের হৃদয়ে অমর হয়ে থাকার প্রত্যয় নিয়েই তিনি ব্যাপক কর্মপরিকল্পনা গ্রহন করেছেন।

উল্যেখ্য,নাজমুল হাসান মঈন চরামদ্দী ইউনিয়নের মরহুম মজিবুর রহমান (জমাদ্দার) এর বড় ছেলে।১৯৯৬ সাল হতে ছাত্র রাজনীতিতে পা রাখেন। সেখান থেকেই ছাত্রলীগের বিভিন্ন মিছিল, মিটিং ও আন্দোলন সংগ্রামের সাথে নিজেকে যুক্ত রাখেন। ২০০১ সালে বরিশাল নগরীর ফলপট্টি এলাকায় ছাত্রদলের ক্যাডার বাহিনী তাকে কুপিয়ে জখম করে রক্তাক্ত অবস্থায় ফেলে যায়।এমনকি সেই সময় হামলার শিকার হয়েও বিএনপির করা তিনটি মিথ্যে মামলার আসামী হতে হয় তাকে।এছাড়াও সেরনিয়াবাত পরিবারের রাজনীতি করার অপরাধে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকাকালীন সময়ও বরিশাল মহানগর আ’লীগের কন্দলের শিকার হয়ে মামলার আসামী হতে হয়েছিল।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net