বৃহস্পতিবার, ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ভোর ৫:১৪

শিরোনাম :
প্রধানমন্ত্রীর কাছে রাজনৈতিক ষড়যন্ত্র থেকে মুক্তির আবেদন করেও শেষ রক্ষা হলো না ছাত্রলীগ সভাপতির!  বরিশালে কঠোর লকডাউনে শহরে সুনসান,অলিগলিতে ভিড়-আড্ডাবাজি! বরিশাল অনলাইন প্রেসক্লাবের আত্মপ্রকাশ বরিশালে মানসিক প্রতিবন্ধী মারুফের সন্ধান চায় পরিবার মামুনুল ও হেফাজত ইস্যুতে মন্তব্য করায় আরিফিন মোল্লাকে প্রাণনাশের হুমকি! বরিশালে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপিত পবিত্র শবে মেরাজ আজ বানারীপাড়ায় ৭ ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা উপবৃত্তির টাকা দেয়ার কথা বলে শিক্ষক পরিচয়ে সংঘবদ্ধ চক্রের ভয়ঙ্কর প্রতারণা সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে উজিরপুরে নৌকার কান্ডারী হলেন ৫ জন
মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে বিজয়ের পথে বাইডেন, বরিশালে ব্যবসায়ীর ভূরিভোজের আয়োজন!

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে বিজয়ের পথে বাইডেন, বরিশালে ব্যবসায়ীর ভূরিভোজের আয়োজন!

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ সদ্য সমাপ্ত মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে সাবেক ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন এগিয়ে থাকায় ও বিজয় নিশ্চিত হওয়ায় বরিশালের গৌরনদী সুপার মার্কেটের ব্যবসায়ী ও ওয়ালটনের আঞ্চলিক পরিবেশক মেসার্স রিয়াদ এন্টাপ্রাইজের মালিক মো. মেরাজ হোসেন খান (৫৪) স্থানীয় ব্যবসায়ী ও সুধীসহ ২শ জনের জন্য গত বৃহস্পতিবার রাতে ভূরিভোজের আয়োজন করেন।

আয়োজক মেরাজ হোসেন খান বলেন, মার্কিন প্রেসিডেন্ট ডোলান্ড ট্রাম্প একজন অপছন্দর লোক, সে বিশ্বের শান্তি বিনষ্ট করেছে। আমেরিকায় বিভিন্নভাবে দাঙ্গা-হাঙ্গামার সৃষ্টি করেছে। বিশ্ব শান্তি প্রতিষ্ঠার স্বার্থে ব্যালটের মাধ্যমে তাকে বিদায় করা উচিত। আমেরিকার ভোটাররা তাই করেছে। নির্বাচেন জো বাইডেনের বিজয় অনেকটাই নিশ্চিত হওয়ায় আমি মনের আনন্দে বৃহস্পতিবার রাতে ব্যবসায়ীসহ সূধীজনের জন্য ভোজের আয়োজন করেছি।

এতে ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও জনপ্রতিনিধিসহ ২শরও বেশী সূধীজন উপস্থিত ছিলেন।

গৌরনদী বিআরডিবর সাবেক চেয়ারম্যান ও সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম জহির জানান, ব্যবসায়ী মেরাজ হোসেন খান একজন ফূর্তিবাজ ও আমোদ পাগল মানুষ। সে বিভিন্ন অজুহাতে ব্যবসায়ীসহ সুধীজনের জন্য মাঝে মধ্যেই এ আয়োজন করে থাকেন।

গৌরনদী আওয়ামী লীগের সদস্য মো. আলমগীর উকিল জানান, বাইডেনের বিজয়ে তার সমর্থক মেরাজ হোসেন খান উৎসব ও ভোজের আয়োজন করেছে। আমরা তাতে স্বত:স্ফূর্তভাবে অংশ নিয়েছি। একই কথা জানালেন সুপার মার্কেটের ব্যবসায়ী দীপক কুমার দাস, সুকণ্ঠ দাস, মোঃ নুরু সরদারসহ অনেকেই।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares