শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:২৩

তৃতীয় দিনেও বরিশাল শেরেবাংলা মেডিকেলে কর্মবিরতি চলমান

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল শেরেবাংলা মেডিকেলের ইন্টার্নী চিকিৎসকরা তিন দফা দাবীতে শনিবার দুপুর ২টা থেকে অনির্দিষ্টকালের কর্মবিরতি আজ সোমবার তৃতীয় দিনের ন্যায় চলছে। এতে করে চিকিৎসা নিতে আসা রোগীরা সঠিক সময়ে চিকিৎসক না পেয়ে বিপাকে পড়েছেন।

ঘটনার সূত্রপাত ২১ অক্টোবর হাসপাতালের মেডিসিন-৪ ইউনিটের রেজিষ্ট্রার ডা. মাসুদ খান ইন্টার্ন চিকিৎসকদের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম উল্লেখ করে তাকে মারধরের অভিযোগ আনেন পরিচালক বরাবরে। অপরদিকে ৩০ অক্টোবর ডা. মাসুদ খান কতোয়ালী থানায় ইন্টার্ন চিকিৎসকদের নেতাদের নাম উল্লেখ করে মামলাও করেন।

এসময় ইন্টার্ন চিকিৎসকরা অভিযোগ করেছিলেন ডা. মাসুদ খান মেডিকেলের সামনের ডায়াগনস্টিক সেন্টার থেকে কমিশন নেন এর বিরোধিতা করায় এমন ঘটনা। এরপর শনিবার বেলা ২টা থেকে ইন্টার্ন চিকিৎসকরা চিকিৎসা সেবা বন্ধ রেখেছেন।

হাসপাতালে এমন অবস্থা বিরাজ করায় ভর্তিরত রোগিরা পড়েছেন বিপাকে। রোগীর স্বজনরা বলেন, তিন দিন আগে রোগী ভর্তি করেছেন কিন্তু আজ সকালেও দেখা পাননি চিকিৎসকের। অপারেশনের নির্ধারিত তারিখ থাকলেও তা হচ্ছে না।

এবিষয়ে হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন বলেন, তিনি উর্ধ্বতন কর্তৃপক্ষ এবং রাজনৈতিক ব্যক্তিদের সাথে কথা বলেছেন এবং আশা করছেন আজ বিকেলের মধ্যেই এই ধর্মঘটের অবসান ঘটবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net