শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:২৪

বরিশালে সরকারি দপ্তরে সাংবাদিকদের উপর হামলা

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন বাংলাভিশন টিভি চ্যানেলের বরিশাল প্রতিনিধি শাহিন হাসান,স্থানীয় ভোরের অঙ্গীকার পত্রিকার রিপোর্টার ইমরান হোসেন এবং সত্যসংবাদ পত্রিকার এম আর শুভ।

গতকাল রবিবার সন্ধায় বরিশাল নগরীর ১০ নং ওয়ার্ড, কেডিসি এলাকায় অবস্থিত বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন, বীজ বিপনন বরিশাল এর উপ-পরিচালক এর কার্যালয়ে এ ঘটনা ঘটে। সুত্র জানায়,দীর্ঘদিন ধরেই ঐ অফিসে কর্মরত হিসাব সহকারী নাহিদ চাকরির পাশাপাশি সরকারি বীজ বিক্রির সাথে জড়িত।

এ নিয়ে বিভিন্ন সময় ডিলারদের সাথে নাহিদের বিরোধ চলছিল। তারই ধারাবাহিকতায় গতকাল বেশ কয়েকজন ডিলারের সাথে নাহিদের গন্ডগোল চলার বিষয়টি জানতে পেরে তথ্য সংগ্রহের জন্য ঘটনাস্থলে ছুটে যান উল্লেক্ষিত সাংবাদিকরা।

এ সময় সাংবাদিকরা ঘটনাস্থলের ভিডিও ফুটেজ তুলতে গেলে নাহিদের নেতৃত্বে অফিসে অবস্থানরত অন্যান্য কর্মচারী -কর্মকর্তারা সাংবাদিকদের উপর হামলা চালায় এবং প্রধান গেট আটকে তাদের অবরুদ্ধ করে রাখে বলে অভিযোগ করেন সাংবাদিকরা।

তাদের হামলায় সাংবাদিক শাহিন হাসান, ইমরান হোসেন এবং এম আর শুভ আহত হন। সংবাদ পেয়ে বরিশালে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা ছুটে গিয়ে অবরুদ্ধ অবস্থা থেকে আহত সাংবাদিকদের উদ্ধার করে চিকিৎসা কেন্দ্রে প্রেরন করেন।

পরবর্তীতে কোতোয়ালি মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।উল্লেখ, হিসাব সহকারী নাহিদ এবং কতিপয় কর্মকর্তা- কর্মচারীদের বিরুদ্ধে রয়েছে দুর্নীতির বিস্তর অভিযোগ যা ধারাবাহিক ভাবে প্রকাশিত হবে আগামীতে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net