শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:৩৬

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক

শেবাচিমের জরুরী বিভাগে তালা দিয়ে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মিডলেভেল চিকিৎসক ও ইন্টার্নদের মধ্যে বেসরকারি ডায়াগনস্টিক সেন্টার নিয়ে দ্বন্দ্বের জের ধরে হাসপাতালের জরুরী বিভাগের প্রধান গেট বন্ধ করে বিক্ষোভ করেছে ইন্টার্ন চিকিৎসকরা।

বৃহস্পতিবার রাত ১১টা ৫০ মিনিটে তারা জরুরী বিভাগের সামনে জরো হয়ে গেটে তালা ঝুলিয়ে দেয় ইন্টার্নরা। এর ফলে রোগী এবং স্বজনদের ভোগান্তিতে পড়তে হয়েছে।

তবে হঠাৎ করেই গেট বন্ধ করে দেয়ার কারণ জানতে চাইলে ইন্টার্ন ডক্টর্স অ্যাসোসিয়েশনের সভাপতি সজল পান্ডে ও সাধারণ সমম্পাদক তরিকুল ইসলাম এ বিষয়ে কিছু জানাতে অপরাগতা প্রকাশ করেন এবং এ বিষয়ে পরে জানাবেন বলে গণমাধ্যম কর্মীদের জানান।

তবে ইন্টার্ন ডক্টরসদের কয়েকটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, চিকিৎসকদের ম‌ধ্যে হাসপাতালের সামনে থাকা ডায়াগনস্টিক সেন্টারের দেওয়া কমিশন নিয়ে দ্বন্দ্বে জরুরি বিভাগের গেট আটকে দিয়েছেন ইন্টার্ন চিকিৎসকরা।

এর আগে কমিশন নিয়ে দ্বন্দ্বে মেডিসিন বিভাগের সহকারী রেজিস্ট্রার মাসুদ খানকে মারধরের করার অভিযোগ ওঠে ইন্টার্ন চিকিৎসক সজল পান্ডে ও তরিকুল ইসলামসহ কয়েকজনের বিরুদ্ধে।

এর পরিপ্রেক্ষিতে চিকিৎসক মাসুদ খান ও ইন্টার্ন চিকিৎসকরা পাল্টাপাল্টি অভিযোগ দেন হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেনের কাছে। পরের দিনই ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের কমিটি গঠিত হয়।

যেখানে সহকারী রেজিস্ট্রার মাসুদ খানের ওপর হামলায় অভিযুক্ত সজল পান্ডেকে সভাপতি এবং তরিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়। এ ঘটনার কদিন পরেই বৃহস্পতিবার রাতে জরুরী বিভাগের গেট বন্ধ করে দেন তারা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net