বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:৫৬

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
ট্রাফিক আইন মেনে চলুন, পুলিশকে সহায়তা করুন- ডিসি ট্রাফিক

ট্রাফিক আইন মেনে চলুন, পুলিশকে সহায়তা করুন- ডিসি ট্রাফিক

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃবরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. জাকির হোসেন মজুমদার বলেছেন, ‘ট্রাফিক আইন মেনে চলুন, ট্রাফিক পুলিশকে সহায়তা করুন। ফুটপাত বা রাস্তায় মালামাল এবং যানবাহন রেখে পথচারীদের ও যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি না করতে আহ্বান জানিয়েছেন তিনি।

বুধবার সকাল ১১টার দিকে নগরীর জিলা স্কুল মোড়, সদর রোড ও জেল খানার মোড় এলাকায় অটোরিক্সা, মোটরসাইকেল, প্রাইভেট কার, সাধারণ পথচারী, দোকান ও বিভিন্ন শপিং মলে জনসচেতনতামূলক খোলা চিঠি ও স্টিকার বিতরণকালে তিনি এ কথা বলেন।

এসময় ট্রাফিক বিভাগের ডিসি আরও বলেন, ‘আমরা নগরবাসীকে সচেতন করার জন্য একটি খোলা চিঠি দিয়েছি। যাতে জনসাধারণ রাস্তায় যেখানে সেখানে গাড়ি পার্কিং করে যানজট সৃষ্টি না করে। ফুটপাত এবং রাস্তায়প্রতিবন্ধকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ার করেন তিনি।

উপ-পুলিশ কমিশনার মো. জাকির হোসেন মজুমদার বলেন, সামনে শীতকাল আসছে। শীতে মহামারি করোনার প্রকোপ বাড়তে পারে। শীতে যাতে করোনার প্রকোপ বাড়তে না পারে সে জন্য সবাইকে সাবধান থাকতে হবে।

সাবান দিয়ে বার বার হাত ধুতে হবে। ঘরের বাইরে সঠিক নিয়মে মাস্ক ব্যবহার করতে হবে। অন্য ব্যক্তি থেকে অন্তত তিনফুট দূরত্ব বজায় থেকে গণজমায়েত এড়িয়ে চলতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোলিটন ট্রাফিক পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) মো. রবিউল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর আব্দুর রহিম প্রমুখ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net