বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪৮

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
বরিশালের ব্রজমোহন কলেজ শিক্ষকের বাড়িতে সন্ত্রাসী হামলা

বরিশালের ব্রজমোহন কলেজ শিক্ষকের বাড়িতে সন্ত্রাসী হামলা

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক আরাফাত হোসাইনের বাসায় সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে। হামলাকারীরা তার বাসার আসবাবপত্র ভাংচুর এবং তাকে পিটিয়ে আহত করেছে। এ ঘটনায় কোতোয়ালী মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন তিনি।

 

 

মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেল আনুমানিক সাড়ে ৪টার দিকে নগরীর জিয়া সড়ক এলাকার মৃধা বাড়িতে এই হামলার ঘটনা ঘটে।আহত শিক্ষক আরাফাত হোসাইন জানান, ১৯৯৬ সালে জিয়া সড়ক এলাকার মৃধা বাড়িতে জমি ক্রয় করে ২০১০ সালে বাড়ি নির্মাণ করে পরিবার নিয়ে বসবাস করছি।তবে বাড়ি নির্মাণের পর থেকেই একই বাড়ির মৃত শাজাহানের পুত্র আমির হোসেন গাজী ওরফে (বিপ্লব) নানা ভাবে আমাদের পরিবারের উপর উৎপাত চালিয়ে আসছে।

 

 

পূর্ববর্তী সময়ের ন্যায় মঙ্গলবার বিকেলে সামান্য একটি বিষয় নিয়ে বিপ্লব আমার পরিবারের সাথে অনেক খারাপ ব্যবহার করতে থাকে এক পর্যায়ে আমি প্রতিবাদ করতে গেলে বিপ্লব আমাদের বাসায় ঢুকে আমাকে মারধর এবং আসবাবপত্র ভাংচুর করে।হামলার ঘটনায় শিক্ষক আরাফাতের হাতের আঙ্গুল ভেঙ্গে যায়। এ ঘটনায় তিনি কোতোয়ালী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দ্বায়ের করেন।

 

 

বিএম কলেজ শিক্ষকের উপর হামলার অভিযোগ তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন কোতোয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net