শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৪২

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
বরিশালে ধর্ষণের শিকার গৃহকর্মীর সন্তান প্রসব

বরিশালে ধর্ষণের শিকার গৃহকর্মীর সন্তান প্রসব

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের চরআলগী গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে দুই সন্তানের জননী গৃহকর্মীকে ধর্ষণের ফলে অন্তঃস্বত্ত্বা হওয়া ওই নারী একটি ছেলে সন্তান প্রসব করেছে।

 

 

স্বামী পরিত্যাক্তা ভুক্তভোগী ওই গৃহকর্মী জানান, বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের বাহেরচর গ্রামের হানিফ আকনের গৃহে সে গৃহকর্মী হিসেবে কাজ করতেন। তার অসহায়ত্বের সুযোগে গৃহকর্তার ছেলে রাসেল আকন তাকে ভয়ভীতি ও বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। এতে সে (গৃহকর্মী) অন্তঃস্বত্ত্বা হয়।

 

 

বিষয়টি রাসেলের বাবার কাছে জানানোর পর সম্মান হারানোর ভয়ে বিষপান করে আত্মহত্যা করে ‌‌‌‌‘ধর্ষক’ রাসেলের বাবা হানিফ আকন।পরবর্তীতে ওই গৃহকর্মীর গর্ভপাত করানোর জন্য ধর্ষক রাসেল কৌশলে বিভিন্ন হাসপাতালে নিয়ে ব্যর্থ হয়ে অবশেষে নিজ বাড়ি থেকে তাকে (গৃহকর্মী) তাড়িয়ে দেয়। বিষয়টি এলাকায় ছড়িয়ে পরলে কতিপয় প্রভাবশালীদের মোটা অংকের টাকার বিনিময়ে ম্যানেজ করে পুরো ঘটনাটি ধামাচাঁপা দেয়ার চেষ্টা করে ধর্ষক রাসেল।

 

 

এরইমধ্যে গত ২১ রাতে নিজ বাড়িতে ধর্ষিতার গর্ভে একটি ফুটফুটে পুত্র সন্তান জন্মগ্রহণ করে।এরইমধ্যে গত ২১ অক্টোবর রাতে নিজ বাড়িতে ওই নারীর গর্ভে একটি ছেলে সন্তান জন্মগ্রহণ করে। অসহায় গৃহকর্মী তার ছেলে সন্তানের পিতৃ পরিচয়ের জন্য প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net