শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:১২

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
বরিশাল সদর উপজেলা ও মহানগরের পূজা মণ্ডপে পানি সম্পদ প্রতিমন্ত্রীর অনুদান প্রদান

বরিশাল সদর উপজেলা ও মহানগরের পূজা মণ্ডপে পানি সম্পদ প্রতিমন্ত্রীর অনুদান প্রদান

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম-এমপি শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে বরিশাল সদর উপজেলার ২২টি ও মহানগরের ৪৩টি পূজা মণ্ডপে অনুদান প্রদান করেছেন। তিনি ব্যক্তিগত তহবিল থেকে বরিশাল সদর উপজেলার ২২টি ও মহানগরের ৪৩টি পূজামণ্ডপের প্রতিটিতে ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করেন।

 

 

মঙ্গলবার সকাল ১১টায় বরিশাল সদর উপজেলা পরিষদের মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ মুনিবুর রহমান পূজা মণ্ডপ ও উদযাপন কমিটির হাতে প্রতিমন্ত্রীর ব্যক্তিগত পক্ষ থেকে দেয়া অনুদান বুঝিয়ে দেন। এছাড়া ওইসময় মণ্ডপ প্রতি মাস্ক ও টি-শার্ট প্রদান করা হয়।

 

 

সে-সময় উপস্থিত ছিলেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাহাবুবুর রহমান মধু, মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি নারায়ন চন্দ্র দে নারু, জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক কুডু মূখার্জী প্রমুখ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net