শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:০৭

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
বরিশালের বাকেরগঞ্জে হামলার প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন

বরিশালের বাকেরগঞ্জে হামলার প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী ইউনিয়নের উপ নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগ প্রার্থী সমর্থকদের হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বিএনপি।

 

রোববার দুপুর সাড়ে বরোটায় জেলা ও মহানগর বিএনপি কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এখানে লিখিত বক্তব্যে বিএনপি নেতারা বলেন, শনিবার বিকেলে তাদের নির্বাচনী কার্যালয়ে দুইবার হামলা চালায় আওয়ামীলীগ প্রার্থীর সমর্থকরা। এসময় বিএনপি প্রার্থীর কর্মী-সমর্থকদের ৮টি মোটরসাইকেল ভাংচুর এবং ৮ জন কর্মীকে মারধর করে রক্তাক্ত জখম করে।

 

এধরনের হামলা করে তারা নির্বাচনী মাঠ থেকে বিএনপির নেতা কর্মীদের দূরে রেখে আগামী ২০ অক্টোবর ভোট প্রদানের দিন একচেটিয়া ভোট ডাকাতি করে বিজয়ী হবার চেষ্টা করছে আওয়ামীলীগ প্রার্থী ফয়সাল ওয়াহিদ। এই অপচেষ্টা রুখতে তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

 

এসময় জেলা দক্ষিণ বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন, আবুল হোসেন খান সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net