শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:০৬

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
বাকেরগঞ্জের চরামদ্দী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন মনিরুজ্জামান খান বাচ্চু

বাকেরগঞ্জের চরামদ্দী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন মনিরুজ্জামান খান বাচ্চু

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন ইউপি নির্বাচনে বাকেরগঞ্জের চরামদ্দী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন চেয়ে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক দানবীর মো, মনিরুজ্জামান খান (বাচ্চু) আগে ভাগেই মাঠে নেমেছেন।

 

 

তিনি এবার দলীয় মনোনয়ন প্রত্যাশায় জনসর্মথন আদায় এবং সংগঠনিকভাবে নিজেকে উপস্থাপনে তার নির্বাচনী ভাবনার প্রেক্ষাপটে বিভিন্ন উন্নয়ন প্রতিশ্রুতি দিয়েছেন। ইতিমধ্যে বেশ সাড়াও ফেলেছেন। প্রতিদিনই চলছে তার কম বেশি নির্বাচনী প্রস্ততিমূলক প্রচারনা। ১৯৯৩ সালে

 

 

বরিশাল কর্মাসিয়াল কলেজে ছাত্রলীগের সদস্য থেকে তার রাজনীতির পথচলা।পরবর্তীতে ২০০০ সালে বাকেরগঞ্জ চরামদ্দি ইউনিয়ন যুবলীগের সদস্য পদ গ্রহন করেন।এরপর তিনি ২০০৬ সালে চরামদ্দি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য হন এবং সর্বশেষ ২০২০ সালে কাউন্সিলের মাধ্যমে চরামদ্দি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক (০১) নির্বাচিত হন।

 

 

ইতোমধ্যে কৌশলী রাজনীতির যোগবিয়োগে দলীয় মনোনয়ন পেতে দলীয়ভাবে সক্রিয় অবস্থানে তিনি । অবশ্য সাংগঠনিক সিদ্ধান্ত সর্বাপরি পৌরমেয়র ও বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন ডাকুয়া এর নির্দেশনায় তিনি এলাকায় ব্যাপক সামাজিক সংগঠনসহ নানা উন্নয়ন ও সেবামূলক কাজ করে যাচ্ছেন।

 

 

এদিকে দলের একাধিক নেতা জানান, রাজপথে সব সময়ই সক্রিয় ছিল বাচ্চু। আওয়ামী লীগের বিরোধী আমলে বাচ্চুর মাধ্যমে দলের অনেক অসম্পন্ন কাজ সম্পন্ন হয়েছে। এছাড়া আমাদের দেখা মতে বাচ্চু দলমত শ্রেণী-পেশা নির্বিশেষে সকল মহলে আস্থা ও সুনাম কুড়িয়েছেন।

 

 

এ প্রসঙ্গে জানতে চাইলে মো, মনিরুজ্জামান খান (বাচ্চু) বলেন, র্দীঘদিন ধরে আমি রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত থেকে চরামদ্দি ইউনিয়নের রাস্তা, ঘাট, বিদ্যুৎসহ নাগরিক সুবিধা প্রদানে কাজ করছি।তাছাড়া আমার এলাকার বিভিন্ন সমস্যা সমাধান করতে কাজ করেছি। এলাকাবাসীর আরও কাছে গিয়ে সেবা দিতে আমি চেয়ারম্যান নির্বাচন করতে চাই।

 

 

দীর্ঘ প্রায় ৩ দশকের রাজনীতিতে আমার অবদান, ত্যাগ, দলের প্রতি আনুগত্য, সাধারন মানুষের প্রতি ভালোবাসা, দলমত নির্বিশেষে ও সর্বোপরি জনপ্রিয়তা বিবেচনা করে চরামদ্দি ইউনিয়নের মানুষ আমাকে মূল্যায়ন করবেন বলে আশা করি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net