রবিবার, ৩১শে অক্টোবর, ২০২০ ইং, রাত ২:১১

শিরোনাম :
বরিশাল নগরীতে হলুদ অটোর ভুয়া টোকেন বাণিজ্য জমজমাট! বরিশালে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত বরিশাল বিএম কলেজের প্রভাষকের বিরুদ্ধে হামলা-মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বরিশাল রেঞ্জ ডিআইজি মােঃ শফিকুল ইসলামের বাণী কয়েদির পোশাকে মিন্নির ‘ছবি’ ফেইসবুকে ভাইরাল লঘুচাপের সম্ভাবনা, ২ দিনের মধ্যে বরিশালসহ বিভিন্ন যায়গায় বৃষ্টির সম্ভাবনা রিফাত হত্যা : ফাঁসির দণ্ডপ্রাপ্ত ৩ আসামিকে বরিশাল কারাগারে স্থানান্তর পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বরিশালে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত বরিশালে বোমা তৈরি করতে গিয়ে বিস্ফোরণে যুবক আহত শেবাচিমে ইন্টার্ন চিকিৎসকদের বিরুদ্ধে মামলা
বরিশালে গরুতে গাছ খাওয়াকে কেন্দ্র করে গৃহবধূকে মারধরের অভিযোগ

বরিশালে গরুতে গাছ খাওয়াকে কেন্দ্র করে গৃহবধূকে মারধরের অভিযোগ

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীর ২২নং ওয়ার্ড জিয়া সড়ক এলাকায় শনিবার দুপুরে গরুতে কৃষি গাছ খাওয়ায় জিয়া সড়ক এলাকার স্থানীয় এক গৃহবধূকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।তাকে আহত অবস্থায় স্থানীয় ভাবে প্রথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।তিনি জিয়া সড়ক এলাকার ইছহাক হাওলাদার(লাল্টু)র স্ত্রী। এ বিষয়ে ভুক্তভোগীর গৃহবধূর স্বামী কোতোয়ালী মডেল থানায় অভিযোগ করেছে।

 

আহত ও অভিযোগ সুত্রে জানাগেছে,ইছহাক হাওলাদারের স্ত্রী সুখি বেগম(৫৫) প্রতিদিনের ন্যায় শনিবার দুপুর আনুমানিক ১২টার দিকে জিয়া সড়ক এলাকার শিয়ালী বাড়ি নামক স্থানে গরুকে ঘাষ খাওয়াতে গেলে একই এলাকার মৃত আক্কেল আলীর ছেলে কামাল হোসেন (৪৫) এর লাউ গাছ গরুতে খাওয়ার অভিযোগ তুলে প্রথমে গরুটিকে পাশবিক নির্যাতন চালায় পরবর্তীতে নির্যাতনে বাধা প্রদান করলে সুখি বেগমের উপর হামলা চালায় বলে অভিযোগে উল্ল্যেখ করা হয়।এঘটনার পর পরই ২২নং ওয়ার্ড এলাকার বিট পুলিশিং এর দায়িত্বে থাকা এ এস আই জুয়েল হাওলাদার ঘটনাস্থল পরিদর্শন করে কোতোয়ালী মডেল থানায় প্রকৃত ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

 

এবিষয়ে আহত গৃহবধূর ছেলে মোঃ রাব্বি জানান, আমরা থানায় অভিযোগ দ্বায়ের করেছি। এখন সঠিক তদন্ত করে অপরাধীকে আইনের আওতায় নিয়ে সঠিক বিচার করবে পুলিশ এটাই আমাদের চাওয়া।তিনি আরো বলেন,আমরা থানায় যাওয়ার আগেই কামালের লোকজন থানায় তার জন্য সুপারিশ করে রেখেছে। যাতে করে আমরা অভিযোগ দ্বায়ের করতে না পারি।

 

 

এমনকি এলাকার কিছু গন্যমান্য ব্যাক্তিরাও অভিযুক্ত কামালের পক্ষ নিয়ে মামলা না করে মীমাংসা করার জন্য একাধিকবার আমাদের সাথে যোগাযোগ করেছে। এবিষয়ে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচারজ মোঃ নুরুল ইসলাম জানান, গৃহবধূকে মারধোর করার একটি অভিযোগ পেয়েছি।তদন্ত সাপেক্ষে অপরাধীকে আমরা আইনের আওতায় নিয়ে আসবো।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares