রবিবার, ৩১শে অক্টোবর, ২০২০ ইং, রাত ১২:২৪

শিরোনাম :
বরিশাল নগরীতে হলুদ অটোর ভুয়া টোকেন বাণিজ্য জমজমাট! বরিশালে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত বরিশাল বিএম কলেজের প্রভাষকের বিরুদ্ধে হামলা-মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বরিশাল রেঞ্জ ডিআইজি মােঃ শফিকুল ইসলামের বাণী কয়েদির পোশাকে মিন্নির ‘ছবি’ ফেইসবুকে ভাইরাল লঘুচাপের সম্ভাবনা, ২ দিনের মধ্যে বরিশালসহ বিভিন্ন যায়গায় বৃষ্টির সম্ভাবনা রিফাত হত্যা : ফাঁসির দণ্ডপ্রাপ্ত ৩ আসামিকে বরিশাল কারাগারে স্থানান্তর পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বরিশালে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত বরিশালে বোমা তৈরি করতে গিয়ে বিস্ফোরণে যুবক আহত শেবাচিমে ইন্টার্ন চিকিৎসকদের বিরুদ্ধে মামলা
বাবুগঞ্জের মাধবপাশায় জমি বিরোধের জেরে প্রতিবেশীকে কুপিয়ে জখম

বাবুগঞ্জের মাধবপাশায় জমি বিরোধের জেরে প্রতিবেশীকে কুপিয়ে জখম

dynamic-sidebar

আফনান সাঈদ আলিফ,(মাধবপাশা প্রতিনিধি)॥ জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে বরিশালের মাধবপাশা এলাকায় কামাল সরদার নামে একজনকে কুপিয়ে আহত করা হয়েছে। তাকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) রাত ১০টার দিকে বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশার দুর্গাসাগর এলাকায় তার নিজ বাড়িতে ঘটে এ ঘটনা।

তিনি ও তার স্বজনরা জানান, শুক্রবার রাতে কামাল সরদার ঘর থেকে উঠানে বের হয়ে টিউবওয়েলে হাতমুখ ধুতে যান। এসময় প্রতিবেশী সোহেল ঘর থেকে বের হয়ে পূর্ব বিরোধের জের ধরে তর্কে জড়ান। এর একপর্যায় ধারালো দেশী অস্ত্র দিয়ে মাথায় আঘাত করেন। এতে তিনি রক্তাক্ত জখম হন। এছাড়া সোহেলের সঙ্গে থাকা সহযোগীরা হকিস্টিক দিয়ে পিটিয়ে হাত ভেঙে ফেলে।

এরপর কামালকে গুরুতর আহত অবস্থায় স্বজনরা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এব্যাপারে বরিশাল বিমানবন্দর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হামলাকারী প্রতিবেশীদের সাথে জমি নিয়ে দুই বছর যাবত বিরোধ চলে আসছিল। এর আগে বিভিন্ন সময় তাদের হুমকি-ধমকিও দেয়া হয় বলে জানান স্বজনরা।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares