শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:০৯

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল

ঝালকাঠিতে কলেজছাত্রীর ওপর হামলার মামলায় যুবক কারাগারে

dynamic-sidebar

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠিতে স্বর্ণকিশোরী খেতাবপ্রাপ্ত সরকারি মহিলা কলেজ শিক্ষার্থী নাসরিন আক্তার সারার ওপর হামলা ও ইভটিজিং মামলার আসামী জুবায়ের আদনানকে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে ঝালকাঠি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বেচ্ছায় আত্মসমার্পণ করে জামিনের আবেদন করলে বিচারক এ.এস.এম তারেক শামস জামিন আবেদন নামঞ্জুর করে জুবায়েরকে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন।

 

মামলার বিবরণে জানা যায়, ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নে বসবাসকারী ও জুবায়ের আদনান বেশ কিছু দিন ধরে নাসরীন আক্তার সারাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় জুবায়ের তাঁর ওপর ক্ষিপ্ত হয়ে গত ২ অক্টোবর দুপুরে কিশোরীর বড় বোনের বাসায় গিয়ে অতর্কিত হামলা চালিয়ে চর-থাপ্পর মেরে পালিয়ে যায়। এ ঘটনায় নাসরিন আক্তার সারা নিজে বাদী হয়ে ওই দিনই জুবায়ের আদনানকে আসামী করে থানায় মামলা করে। এ ঘটনায় জুবায়ের আদনাকে গ্রেফতারের দাবিতে নাসরীন আক্তার সারা গত ৮ অক্টোবর ঝালকাঠি সদর থানার সামনে অবস্থান নেয়। পরে পুলিশ আসমীকে গ্রেপ্তারের আশ্বাস দিলে অনশন তুলে নেয়।

 

অন্যদিকে জুবায়ের আদনান এর পিতা বাদী হয়ে ঝালকাঠি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেমের নামে জুবায়ের আদনানের কাছ থেকে নগদ অর্ধলক্ষ টাকা হাতিয়ে নেয়া, চুরি-মোবাইল ছিনতাই, প্রতারণা-আত্মসাৎ, হাত-পা-মুখ বেধে নির্যাতন, সাদা স্টাম্পে, জোরপূর্বক স্বাক্ষর আদায়সহ বিভিন্ন অভিযোগে একটি মামলা দায়ের করেছে। মামলায় প্রেমিকা নাসরিন আক্তার সারা (১৯) প্রধান আসামী এবং বড় বোন বিউটি পারলারের কর্মী আখিনুর আক্তার অনিক (২১), কবির হোসেন (২৬) ও ভগ্নিপতি মেহেদী হাসান বাবুসহ (৩০) ৪জনকে আসামী করা হয়েছে।

 

ওই মামলাটি আদালতের নির্দেশে তদন্ত করছেন সদর থানা পুলিশ, জানিয়েছেন বাদীর আইনজীবী।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net