শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ ইং, রাত ১১:২২

বিএম কলেজে হামলা ও মারধরের ঘটনায় গ্রেফতার ৪

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ::বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের সমাজবিজ্ঞান বিভাগে ঢুকে হামলা-ভাংচুর এবং কম্পিউটার অপারেটরকে কুপিয়ে জখমের মামলায় সন্দেহজনকভাবে চার জনকে গ্রেফতার করা হয়েছে।

হামলার ঘটনার ২১ দিন পরে বৃহস্পতিবার ৮ অক্টোবর তাদের গ্রেফতার করে মহানগরীর কোতয়ালী মডেল থানা পুলিশ। তবে তাদের নাম-পরিচয় জানাতে অপারগতা প্রকাশ করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী থানার এসআই প্রলয় কান্তি বিশ্বাস।

গ্রেফতারকৃতরা সবাই বিএম কলেজের আশপাশের এলাকার বাসিন্দা এবং তারা ওই হামলার মূল হোতা জেলা ছাত্রলীগের এক সহ-সভাপতির অনুসারী বলে পুলিশের একটি নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর দুপুরে মাস্ক পরিহিত একদল বহিরাগত যুবক বিএম কলেজের সমাজবিজ্ঞান বিভাগে হামলা চালায়। এসময় তারা বিভাগের চেয়ারম্যানের কক্ষসহ অন্যান্য কক্ষগুলোর আসবাবপত্র ব্যাপক ভাংচুর করে। তারা সমাজকল্যাণ বিভাগের কম্পিউটার অপারেটর মিজানুর রহমান বাচ্চুকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।
এই ঘটনায় বাচ্চু বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে মহানগরীর কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার একুশ দিন পরে গ্রেফতার করা হয় সন্দেহভাজন আসামিদের।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares