রবিবার, ২৫শে অক্টোবর, ২০২০ ইং, সকাল ৮:২২

পটুয়াখালীতে শিক্ষার্থীর উপর ইউপি চেয়ারম্যানের হামলা থানায় ডায়েরী

পটুয়াখালীতে শিক্ষার্থীর উপর ইউপি চেয়ারম্যানের হামলা থানায় ডায়েরী

dynamic-sidebar

পটুয়াখালী প্রতিনিধি ॥ ধর্ষণের খবরের যখন খবরের পাতা ভরপুর ঠিক তখনই শিক্ষার্থীর উপর হামলা। পটুয়াখালী সদর উপজেলাধীন কমলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির রহমান মৃধা।

কমলাপুর ইউনিয়নের মধ্য ধরান্দী গ্রামের বাসিন্দা শাহিন উদ্দিন (২০) এর উপর হামলার অভিযোগ উঠেছে। বুধবার বিকেল ৪ টা ১৫ মিনিটের সময় স্থানীয় কমলাপুর – জৈনকাঠি গ্রামের যোগাযোগীয় খেয়া কৌরাখালি খেয়া ঘাটে চেয়ারম্যান নিজেই শাহিন উপর হামলা চালিয়েছেন।

মাথায় আঘাত করার কারনে শাহিন তার জ্ঞান হারিয়ে ফেলে। স্থানীয়দের সহযোগিতায় শাহীনকে পরে পটুয়াখালীতে আনা হায়।

হামলার বিস্তারিত জানতে চাইলে শাহিন জানান, চেয়ারম্যান খেয়ায় একা পার হবে বলে অন্য লোক নিতে পারবে না, তখন শাহিন প্রতিবাদ করলে তার উপর চেয়ারম্যান চড়াও হয়ে হামলা করেন, এ বিষয়ে চেয়ারম্যান এর কাছে জানতে চাইলে অভিযোগ অস্বীকার করে কমলাপুর ইউনিয়নের চেয়ারম্যান মনির হোসেন মৃধা জানান,

‘আমার সাথে মৎস্য অফিসের লোকজন থাকায় নৌকা ডুবির আশঙ্কায় তাকে নৌকায় উঠতে বারণ করা হয়েছে আর কিছুনা।’ সদর থানার অফিসার ইনচার্জ আকতার মোর্শেদ জানান, সাধারণ ডায়রি করা হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

উল্লেখ্য, চেয়ারম্যান মনির মৃধা এর আগে চাল চুরির অভিযোগে বরখাস্ত হয়েছিলেন এবং জেল হাযতে যান, জেল থেকে ছাড়া পেয়ে তিনি এরকম ত্রাশ তা-ব চালায় ঘটনার পরিপ্রেক্ষিতে পটুয়াখালী সদর থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। ডায়েরী নং-৩৩০/২০।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares