শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ ইং, রাত ১১:০০

বানারীপাড়া পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে মাসুম বিল্লাহকে দেখতে চায় এলাকাবাসী

বানারীপাড়া পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে মাসুম বিল্লাহকে দেখতে চায় এলাকাবাসী

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার ।। আগামী ডিসেম্বর-জানুয়ারির মধ্যে পৌরসভা নির্বাচন করতে যাচ্ছে নির্বাচন কমিশন (ইসি) এমন খবরে অনেকটাই জমজমাট বরিশালের বানারীপাড়া পৌরসভা। আসন্ন এ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের দৌড়যাপ চোখে পড়ার মতো। অনেককেই দেখা গেছে সিনিয়র নেতাদের সাথে নিয়মিত যোগাযোগসহ এলাকাবাসীর আস্থা অর্জনে মাঠ চষে বেড়াতে। তবে প্রতিবারের মতো বানারীপাড়া পৌরসভার প্রভাবশালী ৩ নং ওয়াডের্র কাউন্সিলর কে হবে তা নিয়ে চলছে ব্যাপক আলোচনা।

তবে বিগত নির্বাচন গুলোতে ৩ নং ওয়ার্ডে প্রভাবশালী সব কাউন্সিলর প্রার্থী থাকলেও এবার তরুন ভোটারদের পছন্দের শীর্ষে আছে পৌর যুবলীগের সভাপতি মাসুম বিল্লাহ। বানারীপাড়া হাই স্কুল ছাত্রলীগের সাবেক সভাপতি এবং উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য মাসুম বিল্লা কে কাউন্সিলর হিসেবে দেখতে সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে এরই মধ্যে তার যোগ্যতার ফিরিস্তি তুলে ধরে স্ট্যাটাস দিচ্ছে তার সমর্থকরা।

এদিকে বানারীপাড়া উপজেলা মাদক বিরোধী শক্তির সাধারন সম্পাদক ও সমকাল সুহৃদ সমাবেশের যুগ্ম-সাধারন সম্পাদক মাসুম বিল্লাহ শুধু তরুণদের মাঝেই নয়, মুরুব্বিদের কাছেও গ্রহণযোগ্য নাম হিসেবে পরিচিত পেয়েছে।

এলাকাবাসী জানায়, আমাদের ৩ নং ওয়ার্ডে এবারে মাসুম বিল্লাহ এগিয়ে আছে। এছাড়া তার অধিকাংশ আত্মীয়ের বাড়ি এই ওয়ার্ডে। এবার তার সাথে অন্যান্যদের ভোটের মাঠে টিকে থাকা অনেক কঠিন।

এদিকে দলের একাধিক নেতা জানান, রাজপথে সব সময়ই সক্রিয় ছিল মাসুম। আওয়ামী লীগের বিরোধী আমলে মাসুমের মাধ্যমে দলের অনেক অসম্পন্ন কাজ সম্পন্ন হয়েছে। এছাড়া বর্তমানেও মাসুদ সক্রিয় ভূমিকায় দলের প্রতিটি পোগ্রাম বাস্তবায়নসহ প্রতিটি নির্বাচনে দলীয় প্রার্থীকে জয়ী করতে ভূমিকা রেখেছে। এছাড়া আমাদের দেখা মতে মাসুম দলমত শ্রেণী-পেশা নির্বিশেষে সকল মহলে আস্থা ও সুনাম কুড়িয়েছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে মাসুম বিল্লাহ্ বলেন, র্দীঘদিন ধরে আমি রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত থেকে ৩ নং ওয়ার্ডের রাস্তাঘাট, বিদ্যুৎসহ নাগরিক সুবিধা প্রদানে কাজ করছি।তাছাড়া আমার এলাকার বিভিন্ন সমস্যা সমাধান করতে কাজ করেছি। এলাকাবাসীর আরও কাছে গিয়ে সেবা দিতে আমি কাউন্সির নির্বাচন করতে চাই। দীর্ঘ প্রায় ৩ দশকের রাজনীতিতে আমার অবদান, ত্যাগ, দলের প্রতি আনুগত্য, সাধারন মানুষের প্রতি ভালোবাসা, দলমত নির্বিশেষে ও সর্বোপরি জনপ্রিয়তা বিবেচনা করে ৩ নং ওয়ার্ডবাসী আমাকে মূল্যায়ন করবেন বলে আশা করি। নির্বাচিত হতে পারলে আমি বানারীপাড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডে শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রেখে কাজ করে যাব।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares