রবিবার, ২৫শে অক্টোবর, ২০২০ ইং, সকাল ৭:৫৫

ভোলায় অর্থের প্রলোভন দেখিয়ে গৃহবধূকে কু-প্রস্তাব: থানায় অভিযোগ

ভোলায় অর্থের প্রলোভন দেখিয়ে গৃহবধূকে কু-প্রস্তাব: থানায় অভিযোগ

dynamic-sidebar

আকতারুল ইসলাম আকাশ :: ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের পশ্চিম চরপাতা গ্রামে দীর্ঘ ৬ মাস যাবত অর্থের প্রলোভন দেখিয়ে এক গৃহবধূকে কু-প্রস্তাব দেয়ার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত লম্পট ওই গ্রামের মোজাম্মেল হকের ছেলে জসিম বেপারি বলে জানা গেছে।

বুধবার ভুক্তভোগী নিজে বাদী হয়ে জসিমের বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, লম্পট জসিম দীর্ঘ ৬ মাস যাবত অর্থের প্রলোভন দেখিয়ে ওই গৃহবধূরকে নানান কুপ্রস্তাব দিয়ে আসছে। লম্পটের হাত থেকে রক্ষা পেতে স্থানীয়ভাবে একাধিক সালিসি বৈঠকও হয়েছে। তবুও লম্পট জসিমের কুপ্রস্তাব বন্ধ না হওয়ায় প্রশাসনের দারস্থ হন তিনি।

গৃহবধূ জানান, তাঁর স্বামী ঢাকায় রাজমিস্ত্রী কাজ করেন। দুই ছেলেকে নিয়ে তিনি বসবাস করছেন। স্বামী ঢাকায় থাকায় অর্থের প্রলোভন দেখিয়ে দীর্ঘ ৬ মাস যাবত থাকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিয়ে যাচ্ছে লম্পট জসিম। সবশেষ ২৫ সেপ্টেম্বর মধ্যরাতে ওই গৃহবধূ বাথরুমে যাওয়ার জন্য ঘর থেকে বের হলে আগে থেকে ওঁৎ পেতে থাকা লম্পট জসিম পিছন থেকে তাকে জড়িয়ে ধরে এবং এক হাজার টাকা তাঁর হাতে দেয়। এসময় গৃহবধূ চিৎকার দিলে তার ছেলে ঘর থেকে বের হয়ে জসিমকে জড়িয়ে ধরলে জসিম ছেলেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

গৃহবধূ আরও জানায়, জসিম প্রায় সময়ই গৃহবধূকে মধ্য রাতে ঘরের দরজা খুলে রাখতে বলতো। গৃহবধূ ঘরের দরজা না খুললে মধ্যরাতে গৃহবধূর বাড়িতে গিয়ে ঘরের টিনে টুংটাং শব্দ করে ঘুম থেকে তাকে জাগিয়ে উঠে দরজা খুলতে বলতো।

এবিষয়ে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনায়েত হোসেন জানান, লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত করে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares