রবিবার, ২৫শে অক্টোবর, ২০২০ ইং, সকাল ৮:০২

ববিতে সাংবাদিক পরিচয়দানকারীর বিরুদ্ধে ছাত্রলীগ নেতার স্টাটাস ভাইরাল!

ববিতে সাংবাদিক পরিচয়দানকারীর বিরুদ্ধে ছাত্রলীগ নেতার স্টাটাস ভাইরাল!

dynamic-sidebar

ববি প্রতিনিধিঃ  তিনি নিজেকে পরিচয় দেন একটি জাতীয় পত্রিকার বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) প্রতিনিধি হিসেবে। কখনো আবার নিজেকে দাবি করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির (ববিসাস) সভাপতি। এসব পরিচয় ব্যবহার করে বিগত দিনে মনগড়া কাহিনী সাজিয়ে ‘কলম সন্ত্রাস’ চালানোর অভিযোগ উঠেছে সেখানকার রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শফিকুল ইসলামের বিরুদ্ধে। রোববার বেলা ৪টা ১২ মিনিটে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীদের ফেসবুক গ্রুপ ‘লিংকারসে’ শফিকুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে ধরে স্টাটাস দেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা আলীম সালেহী৷ তবে সকল অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত শিক্ষার্থী।

আলীম সালেহীর দেয়া স্টাটাস সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের সাবেক ট্রেজারার ড.মাহবুব হোসেন গতবছর (২০১৯) ভিসির রুটিন দায়িত্বে থাকাকালীন বিশ্ববিদ্যালয়ে প্রভাব বিস্তার শুরু করে শফিকুল। সেসময় ট্রেজারারের আর্থিক অনিয়মের খবর কিছু পত্রিকা প্রকাশ করে। ঐসব খবরে বক্তব্য প্রদানকারী শিক্ষক – কর্মকর্তাদের হেনস্তা করতেন সাংবাদিক পরিচয়দানকারী ঐ শিক্ষার্থী । শুধুমাত্র ট্রেজারারের বিরুদ্ধে মতামত দেয়ায় এক কর্মকর্তার বিরুদ্ধে মনগড়া গল্প সাজিয়ে খবর প্রকাশ করেন শফিকুল। এছাড়া তথ্য প্রমাণ ছাড়াই বিভিন্ন শিক্ষার্থীকে ‘মাদকসেবী’ তকমা দিয়ে খবর প্রকাশের অভিযোগ তোলা হয়েছে তাঁর বিরুদ্ধে।

 

স্টাটাস দেবার সত্যতা নিশ্চিত করে আলীম সালেহী মুঠোফোনে বলেন, ‘শফিকুল ইসলাম সাংবাদিক পরিচয় দিয়ে বিগত দিনে অনেককে হেনস্তা করেছে। এমনকি গুজব ছড়ানোর প্রতিবাদে তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ পর্যন্ত করা হয়েছে। এতদিন অনেকে চুপ করে থাকলেও এখন মুখ খোলা শুরু করেছে ‘৷ করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে শফিকুলের দ্বারা ক্ষতিগ্রস্ত সকলে মিলে সংবাদ সম্মেলন করবে বলেও জানান এই ছাত্রলীগ নেতা।

 

আর স্টাটাসে আনীত সমস্ত অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন শফিকুল ইসলাম। তিনি বলেন, সাবেক ট্রেজারারের পক্ষ নিয়ে আমি কাউকে হয়রানি করি নি৷ এছাড়া থানায় দায়েরকৃত অভিযোগের ব্যাপারেও কিছু জানি না। সম্পূর্ণ ষড়যন্ত্রের বর্শবর্তী হয়ে আমার বিরুদ্ধে এসকল অভিযোগ আনা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares