বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:২৭

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ

ভোলায় অস্ত্র ও মাদকসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

dynamic-sidebar

ভোলা প্রতিনিধি ॥ ভোলা জেলার সদর উপজেলার দক্ষিণ রাজাপুর এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার করেছে র‌্যাব।

সূত্রে জানা গেছে বরিশালের ভোলা ক্যাম্পের একটি আভিযানিক দল আজ ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর দেড়টার দিকে অভিযান পরিচালনা করা হয়।

ভোলা জেলার সদর থানাধীন দক্ষিণ রাজাপুর এলাকায় অভিযান চালিয়ে মোঃ আবুল বাশার সরদার(৩৫), পিতাঃ মোঃ কালু সরদার, সাং- দক্ষিণ রাজাপুর, থানাঃ ভোলা সদর, জেলাঃ ভোলা’কে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ আবুল বাশার সরদার(৩৫) এর নিকট থেকে (১) একটি ওয়ান শুটার গান, (২) একটি পিস্তল এবং (৩) ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ আবুল বাশার সরদার(৩৫) এর নামে ভোলা সদর থানাসহ বিভিন্ন থানায় ১৯ (উনিশ) টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামী একজন শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি, খুন, ধর্ষণ, গণধর্ষণসহ কয়েকটি মামলায় ওয়ারেন্ট রয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ভোলা সদর থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net