শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:০৩

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
বরিশালে দোয়া মোনাজাতের মাধ্যমে নির্বাচনী প্রচারণায় নামলেন যুবলীগ নেতা মঈন জমাদ্দার

বরিশালে দোয়া মোনাজাতের মাধ্যমে নির্বাচনী প্রচারণায় নামলেন যুবলীগ নেতা মঈন জমাদ্দার

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ ২০২১ সালের ইউনিয়ন পরিষদের নির্বাচনে পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও বরিশাল মহানগরের সাবেক ছাত্রলীগ নেতা, বরিশাল মহানগ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ১নং সাংগঠনিক সম্পাাদক, ও বরিশাল মহানগর যুব লীগ নেতা এবং চরামদ্দী ইউনিয়ন আওয়ামী লীগে ১ নং সিনিয়র সদস্য মোঃ নাজমুল হাসান মঈন বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে নির্বাচনী প্রচারণা হিসেবে গতকাল শুক্রবার জুমার নামাজের শেষে দোয়া মোনাজাতের মাধ্যমে তার নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

 

 

বিগত দিনে তিনি নিজ এলাকা চরামদ্দী ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে নিজ অর্থায়নে এলাকার অসংখ্য কর্মহীন পরিবারে মাঝে খাদ্য সামগ্রী উপহার দেন।এছাড়াও তিনি এলাকার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন ও মসজিদ-মাদ্রাসায় অর্থ সহায়তা দিয়ে আসছেন।তারই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার চরামদ্দি মুগা-খান জামে মসজিদের উন্নয়ন মূলক কাজের জন্য ৫হাজার টাকা প্রদান করেন।

 

এছাড়াও এই মসজিদের সার্বিক সহযোগিতা করার প্রতিশ্রুতি প্রদান করেন।দোয়া মোনাজাতের শেষে এলাকাবাসীর সাথে কুশল বিনিময় কালে মঈন বলেন আমার রাজনৈতিক অভিভাবক বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ভাইর প্রতি আমি কৃতঞ্জ। তিনি আরও বলেন আজ আমি রাজনীতিতে যতটুকু পথ অতিক্রম করতে পেরেছি সবই সাদিক আবদুল্লাহ ভাইর জন্য। মঈন চরামদ্দী ইউনিয়নের মরহুম মজিবুর রহমান (জমাদ্দার) এর বড় ছেলে।

 

 

১৯৯৬ সাল হতে ছাত্র রাজনীতিতে পা রাখেন। সেখান থেকেই ছাত্রলীগের বিভিন্ন মিছিল, মিটিং ও আন্দোলন সংগ্রামের সাথে নিজেকে যুক্ত রাখেন। ২০০১ সালে বরিশাল নগরীর ফলপট্টি এলাকায় ছাত্রদলের ক্যাডার বাহিনী তাকে কুপিয়ে জখম করে রক্তাক্ত অবস্থায় ফেলে যায়।এমনকি সেই সময় হামলার শিকার হয়েও বিএনপির করা তিনটি মিথ্যে মামলার আসামী হতে হয় তাকে।

 

এছাড়াও সেরনিয়াবাত পরিবারের রাজনীতি করার অপরাধে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকাকালীন সময়ও বরিশাল মহানগর আ’লীগের কন্দলের শিকার হয়ে মামলার আসামী হতে হয়েছিল। দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন জমাদ্দার, আলাউদ্দিন মানিক, রোকন সিকদার, যুবলীগ নেতা মামুনসহ স্থানীয় কয়েক শতাধিক সাধারন জনগন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net