শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ ইং, রাত ১১:৩৭

বাকেরগঞ্জের চরামদ্দী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন যুবলীগ নেতা নাজমুল মঈন

বাকেরগঞ্জের চরামদ্দী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন যুবলীগ নেতা নাজমুল মঈন

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ বাকেরগঞ্জের চরামদ্দী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন যুবলীগ নেতা মোঃ নাজমুল হাসান মঈন।সেরকমই গ্রিন সিগন্যাল পেলেন মঈন।যদিও মৌখিকভাবে তাকে সার্বিক সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছেন বিসিসি মেয়র।মঙ্গলবার দিবাগত রাতে বরিশাল সিটি কর্পোরেশন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র বাসভবনে তার বিশ্বস্ত ও আস্থাভাজন কর্মী নাজমুল হাসান মঈনকে ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাকেরগঞ্জ উপজেলার ১নং চরামদ্দী ইউনয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে সার্বিক সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছেন।

এদিকে আসন্ন ২০২১ সালের ইউনিয়ন পরিষদের নির্বাচনে পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও বরিশাল মহানগরের সাবেক ছাত্রলীগ নেতা, বরিশাল মহানগ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ১নং সাংগঠনিক সম্পাাদক, ও বরিশাল মহানগর যুব লীগ নেতা এবং চরামদ্দী ইউনিয়ন আওয়ামী লীগে ১ নং সিনিয়র সদস্য মোঃ নাজমুল হাসান মঈনকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান বাকেরগঞ্জের চরামদ্দী ইউনিয়নের সাধারণ মানুষ।

বিগত দিনে তিনি নিজ এলাকা চরামদ্দী ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে নিজ অর্থায়নে এলাকার অসংখ্য কর্মহীন পরিবারে মাঝে খাদ্য সামগ্রী উপহার দেন।এছাড়াও তিনি এলাকার বিভিন্ন সাংস্কৃতিক, রাজনৈতিক, সামাজিক সংগঠন ও মসজিদ-মাদ্রাসায় অর্থ সহায়তা দিয়ে আসছেন।

চরামদ্দী ইউনিয়নের মরহুম মজিবুর রহমান (জমাদ্দার) এর ছেলে নাজমুল মঈন ১৯৯৬ সাল হতে ছাত্র রাজনীতিতে পা রাখেন। সেখান থেকেই ছাত্রলীগের বিভিন্ন মিছিল, মিটিং ও আন্দোলন সংগ্রামের সাথে নিজেকে যুক্ত রাখেন। ২০০১ সালে বরিশাল নগরীর ফলপট্টি এলাকায় ছাত্রদলের ক্যাডার বাহিনী তাকে কুপিয়ে জখম করে রক্তাক্ত অবস্থায় ফেলে যায়।এমনকি সেই সময় হামলার শিকার হয়েও বিএনপির করা তিনটি মিথ্যে মামলার আসামী হতে হয় তাকে।এছাড়াও সেরনিয়াবাত পরিবারের রাজনীতি করার অপরাধে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকাকালীন সময়ও বরিশাল মহানগর আ’লীগের কন্দলের শিকার হয়ে মামলার আসামী হতে হয়েছিল।

নাজমুল হাসান মঈন জানান,আমার রাজনৈতক অভিভাবক বরিশাল সিটি করপোরেশনের মাননীয় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ ভাই আমার প্রতি আন্তরিক ভালোবাসা ও আস্থাভাজন মনে করে ২০২১ সালের মার্চের ইউনিউওন পরিষদ নির্বাচনে বাকেরগঞ্জের ১ নং চরামদ্দী ইউনিয়নে নির্বাচন করার জন্য আমাকে মেয়র মহদয় নির্বাচনী কার্যক্রম করার অনুমতি দিয়েছেন। আমি চরামদ্দী ইউনিয়নের সাধারন জনগনের পাশে থেকে আজীবন সেবা করার চেস্টা করবো। সে আমাকে তার আস্থাভাজন মনে করে এই মহান দায়িত্ব দিয়েছেন আমি তার এই আস্থার জায়গা থেকে আমি আমার সবটুকু উজার করে দিয়ে সাধারন মানুষের পাশে থাকার চেস্টা করবো।

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares