শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৫৩

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
বিসিসি মেয়রের পারিবারিক মুহূর্তের ভিডিও ধারণ, গ্রেপ্তার ৩

বিসিসি মেয়রের পারিবারিক মুহূর্তের ভিডিও ধারণ, গ্রেপ্তার ৩

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও তাঁর পরিবারের সদস্যরা শনিবার রাতে কীর্তনখোলা নদীর পাড়ে বেড়াতে গিয়েছিলেন। এ সময় গোপনে তাঁদের ভিডিও ধারণ করার অভিযোগে স্থানীয় একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও তাঁর দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

পুলিশ জানায়, এই তিন ব্যক্তি হলেন স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল ‘বরিশাল খবর’–এর সম্পাদক মামুনুর রশীদ নোমানী, তাঁর সহযোগী কামরুল মৃধা ও লাবু গাজী। শনিবার রাতে ঘটনাস্থল থেকে ধাওয়া করে এই তিনজনকে আটক করা হয়।

পরে রোববার সকালে তাঁদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হলে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম জানান, শনিবার দিবাগত রাত একটার দিকে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ তাঁর স্ত্রী ও সন্তানদের নিয়ে কীর্তনখোলা নদীর তীরবর্তী ত্রিশ গোডাউন এলাকায় বেড়াতে যান। এ সময় ওই তিন ব্যক্তি কোনো ধরনের অনুমতি ছাড়াই গোপনে তাঁদের ভিডিও ধারণ করেন। বিষয়টি টের পেলে ওই তিন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় পুলিশ তাঁদের ধাওয়া করে ধরে ফেলে।

পুলিশ জানায়, এ ঘটনায় ঘটনাস্থলে উপস্থিত বরিশাল সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ সাইয়েদ আহমেদ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে কোতোয়ালি মডেল থানায় রোববার সকালে একটি মামলা করেন। ওই মামলায় আটক তিনজনকে গ্রেপ্তার দেখিয়ে দুপুরে তাঁদের আদালতে সোপর্দ করা হলে বিচারক তিনজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net