বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৪১

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক

চরফ্যাশনের হরিবাড়ি মন্দিরে দুধর্ষ চুরি

dynamic-sidebar

চরফ্যাশন প্রতিনিধিঃ  চরফ্যাসনে হরিবাড়ি মন্দিরে দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। শুক্রবার গভীর রাতে এই চুরির ঘটনা ঘটে। এসময়ে চোরচক্র মন্দিরের প্রতিমার সাথে থাকা স্বর্নলংকার ও দানবক্সের নগদ টাকা নিয়ে যায়।এতে প্রায় ২ লক্ষটাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে মন্দির কমিটি সুত্রে জানাগেছে। এঘটনায় শনিবার মন্দির কমিটির সাধারন সম্পাদক সমির চন্দ্র মজুমদার বাদী হয়ে অজ্ঞাত আসামী করে  চরফ্যাসন থানায় একটি চুরির মামলা দায়ের করেন।

 

সহকারী পুলিশ সুপার(চরফ্যাসন সার্কেল) শেখ সাব্বির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হরিবাড়ি মন্দিরের পুরোহিত সংকর গাঙ্গলী জানান, শুক্রবার রাতে মন্দিরে কেউ ছিলোনা। হরিবাড়ি মন্দিরের প্রতিমার রাখার কক্ষটি তালাবদ্ধ ছিল। তিনি মন্দিরের পাশের ভবনের দ্বিতীয় তলার কক্ষে ঘুমিয়ে ছিলেন।

 

গভীর রাতে যেকোন সময় চোরচক্র মন্দিরে জানালা ভেঙ্গে মন্দিরে ঢুকে প্রতিমার সাথে থাকা ঠাকুরের স্বর্নের চুড়া, রুপার বাঁশি, প্রতিমার হাতের স¦র্নের একজোড়া রুলি,স্বর্নের তিনটি চেইনসহ প্রতিমার সাথে থাকার স্বর্নের

চারটি চোখ ও রুপার অলংকার এবং দানবাক্সে থাকা নগদ ২৫ হাজার টাকা নিয়ে যায়। এঘটনায় মন্দির কমিটির সাধারন সম্পাদক সমির চন্দ্র মজুমদার বাদী হয়ে অজ্ঞাত আসামী করে চরফ্যাসন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। চরফ্যাসন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, মন্দিরে চুরির ঘটনায় অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে। তদন্তস্বাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net