বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৫৯

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলার নিন্দা ও প্রতিবাদ

বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলার নিন্দা ও প্রতিবাদ

dynamic-sidebar

প্রেস বিজ্ঞপ্তিঃ শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেনসহ ছয় সাংবাদিকের বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিত ও ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা অভিযোগে মামলা দায়ের করায় উদ্বেগ প্রকাশ করেছেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব নেতৃবৃন্দ।

সকল সদস্যদের পক্ষে প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল ও সহ-সাধরণ সম্পাদক মো. মিজানুর রহমান এক বিবৃতিতে মামলা দায়েরের ঘটনায় নিন্দা জানিয়ে বলেন, ‘প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ ছয় সাংবাদিকের বিরুদ্ধে যে মামলাটি দায়ের করা হয়েছে তার কোন সত্যতা নেই। আমরা মনে করি প্রতিহিংসামূলকভাবে মামলাটি দায়ের করা হয়েছে। যা অত্যন্ত দুঃখজনক। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

পাশাপাশি ষড়যন্ত্রমূলকভাবে দায়েরকৃত হয়রানিমূলক এই মামলা অনতিবলম্বে প্রত্যাহারের জোর দাবি জানাই। একই সাথে মিথ্যা অভিযোগে মামলা করায় অভিযোগকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানাচ্ছি।

বুধবার শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব এর পাঠাগার সম্পাদক মো. রুবেল খান স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net