শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:০২

সাহায্যের আবেদন শাহিন আলমের বাঁচার আকুতি

সাহায্যের আবেদন শাহিন আলমের বাঁচার আকুতি

dynamic-sidebar

তানজিল জামান জয়, কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি।। ব্যয়বহুল চিকিৎসা খরচ জোগাতে দেশের হৃদয়বান ব্যক্তিদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন মো.শাহিন আলম (২৭)। পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়নে নয়াকাটা গ্রামে মন্নান হাওলাদারের একমাত্র ছেলে শাহিন আলম।

 

তিনি দীর্ঘ দশ বছর পর্যন্ত কলাপাড়া উপজেলা বিভিন্ন বাসা বাড়ী ও অফিস আদালতে টাইজের রাজ মিস্ত্রি হিসেবে কাজ করতেন। ২০২০সালে প্রথম জুলাই মাসে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে শেরে বাংলা মেডিকেল কলেজ বরিশাল হাসপাতালে ভর্তি করা হলে ডাক্তারি পরিক্ষায়(টেষ্ট রির্পোটে)আসে তার কিডনি দু’টি নষ্ট হয়ে গেছে। এর পর শরীরের কোনো উন্নতি না হওয়ায় চিকিৎসকরা তাকে ঢাকা গিয়ে চিকিৎসা নিতে পরামর্শ দিয়েছেন। বর্তমানে শাহিন ঢাকার বারডেম হাসপাতালে ডাঃ রেজওয়ান রহমান তওÍাবধায়নে রয়েছে। তিনি জানিয়েছেন,শাহিনকে সুস্থ করে তুলতে তাকে সপ্তাহে দু’টি কেমোথেরাপি ও এক ব্যাগ রক্ত এবং কিডনি দু’টি পরিবর্তন করতে হবে।

 

প্রতিটি কেমোথেরাপির দাম ১৯০০টাকা। আর প্রতি মাসে ওষধ ব্যবত ত্রিশ হাজার টাকা প্রয়োজন। কিডনি দু’টি পরিবর্তন করে নতুন একটা কিডনি দিতে তার এক মাত্র মা ছেলেকে বাচাঁনো জন্য তার একটি কিডনি হস্তন্তর করবেন। নতুন একটি কিডনি সংযুক্ত করলে তিনি সুস্থ হয়ে উঠবে। তার এ চিকিৎসার জন্য ওষধপত্রের খরচ মিলিয়ে প্রায় ছয় লক্ষ টাকার মতো লাগবে। বর্তমানে পরিবার নিয়ে বেঁচে থাকাই তার জন্য কষ্টের বিষয় হয়ে দাঁড়িয়েছে।

 

 

শাহিন আলমের বৃদ্ধ অসুস্থ স্ট্রোক করা পিতার পক্ষে এই ব্যয় বহন একেবারেই অসম্ভব। শাহিন
আলমের মা ফারিদা বেগম জানান, ২০২০ জুলাই-আগষ্ট মাসে তিন লাখ টাকা খরচ করছি ছেলের পিছনে। আমার ছেলের চিকিৎসার করতে গিয়ে নিজের গয়নাগাঁটি, জমিজমা বিক্রি করে মানুষের কাছে চেয়ে চিকিৎসা করিয়েছি। এবার কিভাবে কি হবে জানি না। সমাজের বিওশালীদের একটু সহায়তাই পারে শাহিন আলমকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আসবে। আমি বিশ্বাস করি নিশ্চয় আপনাদের রয়েছে দীর্ঘশ্বাস মিশ্রিত মমত্ববোধ।

 

আপনারা ও এই অসহায় ছেলেটির কথা এবং পরিবারটির সার্বিক অবস্থা বিবেচনাপুর্বক বাড়িয়ে দেবেন- ভালোবাসার হাত। যে হাতটি হবে এই পরিবারটির জন্য অত্যন্ত নির্ভরতার। সর্বশেষ আমার আর্তনাদ – ওকে বাঁচান, ওর আতœাকে বাঁচান, ওকে বাঁচাতে এগিয়ে আসুন-ভালবাসার হাতটা বাড়িয়ে দিন। এই অবস্থায় নিজের চিকিৎসার জন্য দেশের হৃদয়বান ব্যক্তিদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন শাহিন আলম। সাহায্য পাঠানোর ঠিকানা ও বিস্তারিত তথ্যের জন্য মোবাইল -০১৭৮৬৫৩৬৭৪৪(বিকাশ অ্যাকাউন্ট করা রয়েছে)।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net