শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:৪৮

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
কুয়াকাটায় পৌর ছাত্রলীগ সভাপতির জুয়ার আসরে অভিযান,গ্রেফতার ৫

কুয়াকাটায় পৌর ছাত্রলীগ সভাপতির জুয়ার আসরে অভিযান,গ্রেফতার ৫

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক।। কুয়াকাটার পৌর ছাত্রলীগের সভাপতি মজিবর রহমান মোল্লার জুয়ার আসরে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করেছে পুলিশ। এসময়ে জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়। মজিবর রহমান মোল্লা পৌর মেয়র বারেক মোল্লার ভাই মন্নাফ মোল্লার ছেল।

বিষয়টি নিশ্চিত করেছেন মহিপুর থানার ওসি মনিরুজ্জামান। তিনি বলেন, অভিযান চলাকালে পুলিশের ওপর আক্রমণের চেষ্টা করে জুয়ারীরা। তারা সরকারি কাজে বাধা প্রদান করেন। জুয়া খেলা, পুলিশের ওপর হামলার চেষ্টা এবং সরকারি কাজে বাধা প্রদানের দায়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মহিপুর থানার এসাআই আসাদ জানিয়েছেন, সোমবার দিবাগত (১৮ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে হোটেল কিংসে অভিযান পরিচালনা করা হয়। তখন ওই হােটেলের ১০২ নং কক্ষে জুয়ার আসর চলছিল। পুলিশি অভিযান টের পেয়ে আসর পরিচালনাকারী পৌর ছাত্রলীগের সভাপতি মজিবর রহমান মোল্লার নেতৃত্বে পুলিশের ওপর হামলা চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করা হয়।

প্রত‌্যক্ষদর্শীরা জানিয়েছেন, মহিপুর থানা পুলিশের চৌকস এসআই আসাদ অপরাধীদের আটক করে ফেলেন। এসময়ে জুয়া খেলার তাস, জুয়া বোর্ডের নগদ চার হাজার ৫০ টাকা ও সিগারেট জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, মজিবর মোল্লা (২৯), কলিম মাহামুদ (৩২), রবিউল হাওলাদার (২৭), গোলাম মাওলা (৩০) ও হােটেল বনানীর ম্যানেজার শাহিন খান (৩৩)। যদিও অভিযানকালে আরও ৪/৫ জন পালিয়ে যান।

জানা গেছে, কুয়াকাটার পৌর মেয়র বারেক মোল্লা এবং তার ভাই ৭ নং লতাচাপলী ইউনিয়নের চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লার ছত্রছায়ায় সন্ত্রাসের জনপদে পরিণত করছিল আটককৃত মজিবর রহমান মোল্লা। ছাত্রলীগের এই সভাপতি কুয়াকাটার পর্যটন এলাকাকে কেন্দ্র করে মাদক, জুয়ার আসর পরিচালনা করে আসছিলেন দীর্ঘদিন।

প্রসঙ্গত এর আগে ভূমিদস্যুতা চালাতে গিয়ে পৌর মেয়র বারেক মোল্লার আরেক ভাই মোশাররফ মোল্লা দ্বিতীয় সাবমেরিন ক্যাবল কেটে ফেলেন। যে ঘটনায় রাষ্ট্রের সম্পত্তি বিনষ্ট করায় পুলিশের হাতে তিনিও গ্রেফতার হন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net