শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:৩৩

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
ভোলার ইলিশায় প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, অতঃপর নাটকীয় বিয়ে

ভোলার ইলিশায় প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, অতঃপর নাটকীয় বিয়ে

dynamic-sidebar

আকতারুল ইসলাম আকাশ,ভোলা ॥ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তিনদিন অনশন শেষে নানান নাটকীয়তার পরে অবশেষে সেই প্রেমিকাকে বিয়ে করলেন প্রেমিক।

ঘটনাটি ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের চর আনন্দ গ্রামে। প্রেমিক ওই গ্রামের জাহাঙ্গীর হাওলাদারের ছেলে পুলিশ সদস্য আকরাম (২৪) হোসেন এবং প্রেমিকা একই ইউনিয়নের চর আনন্দ পার্ট-৩ গ্রামের খলিলুর রহমানের মেয়ে শারমিন আক্তার (১৭)।

প্রেমিকা শারমিনের দাবি, গত ৫ বছর ধরে বিয়ের কথা বলে তার সাথে জাহাঙ্গীরের ছেলে ঝালকাঠি জেলায় কর্মরত পুলিশ সদস্য আকরাম প্রেমের সম্পর্কে জড়ায়।

এ ঘটনা জানাজানি হলে এক পর্যায়ে স্থানীয় মেম্বার-চেয়ারম্যানদের সাহায্যে তাদের বিয়ের বিষয়ে লিখিত চুক্তি হয়। কিন্তু এখন ওই পুলিশ সদস্য (আকরাম) তাকে বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দিয়েছে। তাই বাধ্য হয়ে শারমিন ওই পুলিশ সদস্যের বাড়িতে তিনদিন ধরে অনশন করছেন। বিয়ে না করলে তিনি আত্মহত্যা করবেন বলে জানান।

এদিকে লিখিত চুক্তির বিষয়ে জানতে চাইলে পুলিশ সদস্য আকরামের বড় বোন জানান, শারমিনের বাড়ির পাশে আকরাম তার বন্ধুর সাথে দেখা করতে গেলে শারমিনের পরিবারের লোকজন ও স্থানীয় বারেক মেম্বার, কামাল মেম্বার এবং হাছান চেয়ারম্যান জোড় করে তাদেরকে বিয়ের চুক্তি নামায় সাক্ষর করায়।

তবে এবিষয়ে অভিযুক্ত স্থানীয় ইউপি সদস্য বারেক ও কামালের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তারা বিষয়টি জানেন না বলে এড়িয়ে যান।

তবে আকরামের পরিবারের অভিযোগ স্থানীয় ইউপি সদস্যেদের ষড়যন্ত্রের শিকার হয়ে আকরাম শারমিনকে বিয়ে করতে বাধ্য হচ্ছেন। এবং সোমবার রাত সাড়ে নয়টার দিকে ইউপি সদস্য কামালের উপস্থিতিতে তাদের বিয়ে হয়।

এবিষয়ে ওই ইউনিয়নের ইউপি চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছানের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net