শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৪৯

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
১৫ আগস্ট নিহতদের বিনম্র শ্রদ্ধা ও ঘাতকদের ঘৃনায় এমপি শাওনের ব্যতিক্রমী আয়োজন

১৫ আগস্ট নিহতদের বিনম্র শ্রদ্ধা ও ঘাতকদের ঘৃনায় এমপি শাওনের ব্যতিক্রমী আয়োজন

dynamic-sidebar

আরশাদ মামুন,লালমোহন ॥ ভোলার লালমোহনে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক এক ব্যাতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করলেন লালমোহন উপজেলা বঙ্গবন্ধু পরিষদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ভোলা-৩(লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন । প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ৭৫ এর ১৫ আগষ্ট বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের শেষ করে ঘাতকরা মনে করেছিল এ দেশ থেকে বঙ্গবন্ধুর নাম মুছে যাবে।

কিন্তু বাঙ্গালী জাতী যতদিন থাকবে ততদিন বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নাম রয়ে যাবে। বঙ্গবন্দু মানেই বাংলাদেশ। বিনম্র শ্রদ্ধা জানাই বঙ্গবন্দু ও তার পরিবারের সদস্যদের। যারা সে দিন বুলেটের আঘাতে নিহত হয়েছিলেন তাদের রুহের মাগফেরাত কামনা করছি।

১৬ আগস্ট ২০২০ সকালে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক এ তরুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের পরিচিতিসহ বিনম্র শ্রদ্ধা এবং আত্নস্বীকৃত খুনীদের পরিচিতি ও ঘৃনা প্রকাশ অনুষ্ঠানে বক্তব্য এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন ৭৫ এর ১৫ আগস্ট যে ঘাতকরা যাদের চক্রান্তে বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের হত্যা করা হয়েছিল এবং যারা পৃথিবীর এই জঘন্যতম কাজটি করেছিল তাদের প্রতি রইল চরম ঘৃনা। বাংলার বিশ্বাস ঘাতক খন্দকার মোশতাক সহ তার দোষরদের প্রতি আমরা ঘৃনা জানাচ্ছি।

বক্তব্য শেষে এমপি শাওন তরুন প্রজন্মের কাছে ৭৫ এ ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের ছবির মাধ্যমে নামসহ পরিচয় করিয়ে দেন। পাশাপাশি যারা বা যে ঘাতকরা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যা করেছিল সে সব ঘাতকদের খন্দকার মোশকাত গংদের পরিচয় করিয়ে দেন ।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু, পৌর আওয়ামীলীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি, সাধারন সম্পাদক, বিভিন্ন বিদ্যালয়ের ছাত্রছাত্রীসহ আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net