শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:০১

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
স্বাস্থ্যববিধি মেনে কোরবানীর পশুর হাট পরিচালনা করুন: বিএমপি কমিশনার শাহাবুদ্দিন খান

স্বাস্থ্যববিধি মেনে কোরবানীর পশুর হাট পরিচালনা করুন: বিএমপি কমিশনার শাহাবুদ্দিন খান

dynamic-sidebar

শামীম আহমেদ ॥বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বলেছেন,স্বাস্থ্যবিধি মেনে নির্দিষ্ট দুরত্বের খুঁটিতে পশুবেঁধে কোরবানীর পশুর হাট পরিচালনা করুন। ক্রেতা বিক্রেতা উভয়কেই স্বাস্থ্য বিধি পালন করতে হবে, মাস্ক ব্যাবহার করতে হবে এবং পশুর হাটে অবশ্যই হাত ধোয়ার ব্যাবস্থা থাকতে হবে।

আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে বরিশাল কাউনিয়া বটতলা গরুর হাট পরিদর্শন কালে তিনি এ সব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, মহামারি করোনার দুর্যোগ প্রতিরোধ করার জন্য এবছর ঘনবসতিপূর্ন এলাকায় কোরবানির পশুর হাট বসতে দেয়া হয়নি।পশুর হাটে গরু বা ছাগল এর দুই সারির মধ্যে দুরত্ব বাড়ানোর জন্য নির্দেশনা প্রদান করেন যাতে মানুষের চলাচলে নিরাপদ দুরত্ব বজায় থাকে।

পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান, প্রতিটি হাটে পুলিশ বক্স, সিসি ক্যামেরা নিশ্চতকরাসহ মাইকিং এর ব্যবস্থা করে সামাজিক দুরত্ব নিশ্চিত করার জন্য প্রচারনার ব্যবস্থা করার জন্য গুরুত্বারোপ করেন এবং গরুর হাটে থাকা নারী উদ্যোক্তা কে উৎসাহ প্রদান করেন এবং গরুর হাটে কোন প্রকার চাঁদাবাজী না থাকে সে বিষয়ে কঠোর হুঁশিয়ারী দেন।

কোন ক্রেতা বা বিক্রেতা হাটে এসে কোন প্রকার প্রতারণা বা সমস্যার সম্মুখীন হলে উর্ধ্বতন কর্তৃপক্ষকে সরাসরি জানাতে তিনি অনুরোধ জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক মোঃ জাকির হোসেন মজুমদার,উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ জাকারিয়া রহমান,কাউনিয়া থানার সহকারী পুলিশ কমিশনার মোঃ আব্দুল হালিম,ট্রাফিক পুলিশের সহকারী কমিশনার উত্তর এ এফ এম ফায়েজুর রহমান,কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আজিমুল করিম,পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ লোকমান হোসেন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net