শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং, রাত ৯:৪৭

শিরোনাম :
আমি নিজের বিবেককে নষ্ট করে অপরাধকে প্রশ্রয় দেই না — মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম

আমি নিজের বিবেককে নষ্ট করে অপরাধকে প্রশ্রয় দেই না — মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম

dynamic-sidebar

শামীম আহমেদ ॥মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রালয়ের মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, আমাদের আর খাদ্য সংকট দেখা দেবে না। আমরা দূভিক্ষ মহামারীর মুখামুখি হব না।এই মহামারী করোনাকালীন সময়ে কোন মানুষকে লঙ্গর খানায় যেতে হয়নি। প্রধানমন্ত্রী যেকোন সমস্যা মোকাবেলা করার ক্ষমতা রাখেন।তাই তিনি আমাদের সকলকে দেশের বিভিন্ন অঞ্চলে পাঠিয়ে দলমত উর্ধ্বে থেকে সকল মানুষকে সহযোগীতার নির্দেশ দিয়েছেন এক্ষেত্রে তিনি বিএনপি,জামাত আওয়ামীলীগ বিবেচনায় আনেন নি তিনি মানুষের বিবেচনায় এনে বলেছেন এরা আমার দেশের মানুষ।

সামনে করোনার পর অনেক সমস্যা আছে সেকথা মাথায় রেখে শেখ হাসিনার সরকার আগে থেকেই প্রস্তুতি গ্রহন করার কাজ শুরু করেছে।

তিনি আরো বলেন,আমি গণপূর্ত মন্ত্রী থাকাকালিন সময়ে অনেক প্রতিষ্ঠানকে দূর্নীতির অভিযোগে ব্লাক লিষ্টের তালিকা করেছি। আমি জানি আমাদের প্রভাবশালী বিত্তবানরা দূর্নীতির সাথে জড়িত আমি নিজের বিবেককে নষ্ট করে অপরাধকে প্রশ্রয় দেই না।

আমি বালিশ কর্মকান্ড দূর্নীতির সাথে জড়িত এধরনের ৩২জনের বিরুদ্ধে দুদকের কাছে প্রেরন করেছি। তিনি এসময় আরো বলেন আপনারা যারা মফস্বলে সংবাদ পত্রে কাজ করেন তারা অনেকের মন রক্ষা করা সহ অনেক প্রতিকুলতা মোকাবেলা করেই কাজ করতে হয় তা আমি জানি।

সাংবাদিকতা করতে গিয়ে হয়রানীর শিকার হচ্ছে আমি সেগুলোকে সমর্থন করি না। আপনারা আমাকেত নিয়ে লেখেন কিন্তু আমাকে আত্বপক্ষ সমর্থন করার সুযোগ দিতে হবে।

আজ বৃহস্পতিবার (৩০ই) জুলাই সকাল সাড়ে ১১ টায় বরিশাল সার্কিট হাউজের ধানসিঁড়ি মিলনায়তন সভা কক্ষে করোনাকালীন পরিস্থিতিতে বরিশাল বিভাগের মূল ধারার সাংবাদিকদে মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী’র আর্থিক সহায়তার চেক বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

বরিশাল সাংবাদিক ইউনিয়ন (জেইউবি)’র সিনিয়র নির্বাহী সদস্য শুশান্ত ঘোষের সভাপতিত্বে চেক বিতরন অনুষ্ঠানে এসময় বিষেশ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী পরিষদ সদস্য শেখ মামুনুর রশীদ, সাংবাদিক শ্রমিক কর্মচারি ঐক্য পরিষদ সদস্য-সচিব মতিউর রহমান তালুকদার,শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সভাপতি মানবেন্দ ব্যাটবল, সাবেক সভাপতি এস এম ইবাল।

এছাড়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ঝালকাঠী প্রেসক্লাবের সাধারন সম্পাদক আক্কাস সিকদার, বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক ফেরদৌস খান ইমন ও পিরোজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু প্রমুখ।

প্রধান অতিথি শ.ম রেজাউল করিম আরো বলেন,স্বপ্নকে যিনি বাস্তবায়ন করে তিনি সফল মানুষ আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা করে দেখিয়েছে।

এদিকে বরিশাল প্রেস ক্লাব সভাপতি মানবেন্দ্র ব্যাটবল বলেন, আইসিটি ও ডিজিটাল নিরাপত্তা আইনের অপ্রচারের কারনে সংবাদ কর্মীরা যেভাবে শিকার হচ্ছে এ আইনের ৮টি ধারা সংশোধন করার জন্য জন্য প্রধান অতিথির কাছে আহবান জানান।

অনুষ্ঠানে বরিশাল বিভাগের বরিশাল,ঝালকাঠী,পিরোজপুর ও বরগুনা সহ ৪ জেলার ১শত ৪৮জন সাংবাদিককে আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেন প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম।

এসময় অনুষ্ঠানের সাবির্ক সঞ্চলনা করেন বরিশাল সাংবাদিক ইউনিয়ন (জেইউবি) সাধারন সম্পাদক স্বপন খন্দার।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares