বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৩৯

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক

বরিশালে প্রতারক চক্রের ৩ নারী সদস্য আটক

dynamic-sidebar

স্টাফ রিপোর্টারঃ বরিশালে প্রতারণার মাধ্যমে ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেওয়ার ঘটনায় চক্রের তিন নারী সদস্যকে আটক করেছে পুলিশ।

রোববার (১২ জুলাই) দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার মো. খায়রুল আলম।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ১০ জুলাই বরিশাল নগরের কাউনিয়া থানার ভাটিখানা এলাকার বাসিন্দা ও ফল ব্যবসায়ী হাসান খানের কাছ থেকে মাহিনুর বেগম (৪৫) নামে এক নারী এক কেজি আম কেনেন। ওই নারী বরিশাল সদরের চরবাড়িয়া ইউনিয়নের দক্ষিণ লামছড়ি এলাকার বাসিন্দা হলেও ভাটাখানা এলাকার কবির মঞ্জিলের ভাড়া করা ফ্ল্যাটে অপর সহযোগীদের নিয়ে বসবাস করতেন।

ফল কেনার পরে ওই নারী হাসানকে ফোনে জানায়, তার কেনা আম পচা ও তার আরও তিন কেজি আমের প্রয়োজন। এরপর ওই নারী তিন কেজি আম কেনেন এবং টাকা না থাকার কথা জানিয়ে ফল ব্যবসায়ীকে বাসায় নিয়ে যান।

এরপর পরস্পর যোগসাজশে মাহিনুর তার ফ্ল্যাটের অপর বাসিন্দা এবং সহযোগী স্বর্ণা হালদার (২৮), ফেরদৌসি আক্তার রুমা (৩৩) হাসানকে ফাঁদে ফেলেন। তারা বরিশাল সদর উপজেলার চরমোনাই এলাকার চরহোগলা গ্রামের নাদিম হাওলাদার নামে এক যুবকের সহায়তায় তার জামা-কাপড় খুলে মোবাইলে অশালীন ছবি ধারণের কথা জানিয়ে জিম্মি করেন।

পরবর্তীতে তার কাছে চক্রটি দুই লাখ টাকা দাবি করে অন্যথায় অশালীন ছবি ও ভিডিও প্রকাশের ভয় দেখায়। এর পরিপ্রেক্ষিতে ফল ব্যবসায়ী ১১ হাজার টাকা দিয়ে জিম্মিদশা থেকে মুক্তি পায়।

বিষয়টি থানা পুলিশ জানতে পারলে কৌশলে অভিযান চালিয়ে ওই তিন নারীকে আটক করে। তবে নাদিম নামে ওই যুবক পালিয়ে যান।

এ ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে জানিয়ে উপ-পুলিশ কমিশনার মো. খায়রুল আলম বলেন, এরা একটি চক্র। আরও অনেকের সঙ্গে এর আগে এ রকম করার বিষয়টি তারা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবদে স্বীকার করেছেন। তাদের সঙ্গে যারা জড়িত রয়েছেন সবাইকে আইনের আওতায় আনার লক্ষ্যে কার্যক্রম অব্যাহত রয়েছে।

এসময় সংবাদ সম্মেলনে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জাকারিয়া রহমান, সহকারী পুলিশ কমিশনার আ. হালিমসহ কাউনিয়া থানা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আটকদের মধ্যে স্বর্ণা হাওলাদার বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নলুয়া এলাকার বাসিন্দা ও ফেরদৌসি আক্তার রুমা বরিশাল নগরের সাত নম্বর ওয়ার্ডের ভাটিখানা এলাকার বাসিন্দা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net