বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৫৮

বরগুনায় করোনা উপসর্গে আবাসিক হোটেলে পল্লী চিকিৎসকের মৃত্যু

বরগুনায় করোনা উপসর্গে আবাসিক হোটেলে পল্লী চিকিৎসকের মৃত্যু

dynamic-sidebar

তালতলী (বরগুনা) প্রতিনিধি :: বরগুনার তালতলীতে আবাসিক হোটেল থেকে ইদ্রিসুর রহমান (৫৫) নামে এক পল্লী চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তিনি কয়েকদিন ধরে করোনার বিভিন্ন উপসর্গে আক্রান্ত ছিলেন বলে জানা গেছে।

শনিবার (১১ জুলাই) উপজেলা শহরের সদর রোডস্থ ভাই ভাই আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত ইদ্রিসুর রহমান জেলার পাথরঘাটা উপজেলার লাঠিমারা এলাকার বাসিন্দা।

জানা গেছে, ইদ্রিসুর রহমান বাংলাদেশ সেনাবাহিনীর মেডিকেল কোর-এ চাকরী শেষে ২০০৭ সালে অবসর নিয়ে তালতলী উপজেলার মাছ বাজার সংলগ্ন এলাকায় চেম্বার খুলে পল্লী চিকিৎসক হিসেবে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছিলেন। সেই সুবাদে তিনি প্রায় ৩ বছর যাবত ওই আবাসিক হোটেলের ২য় তলার ২০ নম্বর কক্ষে রাত্রিযাপন করতেন। তার পরিবারের লোকজন ঢাকায় বসবাস করেন।

ওই হোটেলের পাসের কক্ষে অবস্থানকারী আরেক পল্লী চিকিৎসক মাসুদ জানান, গত কয়েক আগে ইদ্রিসুর রহমান জ্বর, সর্দি, কাশি ও গলাব্যাথা আক্রান্ত হন। তিনি নিয়মিত খাওয়া-দাওয়াও করতে পারছিলেন না। শনিবার সকাল ৮টার দিকে তার খোঁজ নিতে গেলে তাকে মৃত অবস্থায় দেখা যায়। পরে তার ভগ্নিপতিকে খবর দেয়া হয়।

তালতলী থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, পল্লী চিকিৎসক ইদ্রিসুর রহমানের স্বজনরা জানিয়েছে সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net