বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:১০

বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র শোক

বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র শোক

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী এ্যাড.সাহারা খাতুন এম.পি বৃহস্পতিবার (বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায়) ব্যাংকক বামুনগ্রাড হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। পাশাপাশি তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন তিনি।মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৭ বছর।উন্নত চিকিৎসার জন্য তাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে নিয়ে যাওয়া হলে বৃহস্পতিবার (বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায়) সাহারা খাতুনের মৃত্যু হয় বলে জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারী মোহাম্মদ আনিসুর রহমান। গত ২রা জুন, ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন সাহারা খাতুন।

এরপর অবস্থার অবনতি হলে গত ১৯শে জুন তাকে আইসিইউতে নেওয়া হয়েছিলো। অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে আইসিইউ থেকে এইচডিইউতে স্থানান্তর করা হয়। মেডিকেল টিমের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য গত সোমবার এয়ার অ্যাম্বুলেন্সে সাহারা খাতুন এমপিকে ব্যাংককে নেওয়া হয়েছিল। আওয়ামী লীগের এই মহীয়সী নেত্রী সাহারা খাতুন তৃতীয় মেয়াদে জাতীয় সংসদে ঢাকা-১৮ আসনের প্রতিনিধিত্ব করছিলেন।এর আগে, ২০০৮ সালে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট ক্ষমতায় আসার পর প্রথমে তাকে স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব দেয়া হয়। পরে তিনি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net