শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৪০

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
দ্বিতীয় স্ত্রীর মামলায় বরিশাল বিএনপি নেতা মনিরুল গ্রেপ্তার

দ্বিতীয় স্ত্রীর মামলায় বরিশাল বিএনপি নেতা মনিরুল গ্রেপ্তার

dynamic-sidebar

অনলাইন ডেস্কঃ  বরিশাল মহানগর বিএনপি নেতা মনিরুল আহসান তালুকদারকে প্রতারণার একটি মামলা গ্রেপ্তার করেছে রাজধানীয় ঢাকার পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ তিনি ভারতের কলকাতার এক মেয়েকে বিয়ে করে বিপুল অর্থ হাতিয়ে নিয়ে পরিশেষে সম্পর্ক অস্বীকারের। মলি নামের ওই মেয়ের মামলায় বিএনপি নেতাকে সোমবার (৬ জুলাই) সকালে রাজধানীর বনশ্রী থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়- সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কলকাতার মেয়ে মলির সঙ্গে পরিচয় হয় বরিশাল মহানগর বিএনপির সহ-সভাপতি মনিরুল আহসান তালুকদারের। এরপর তারা দু’জন ২০১৩ সালে বিয়েও করেন। বিয়ের পর দীর্ঘদিন সংসার জীবন অতিবাহিত করার পর গত বছর বাংলাদেশে ফিরে আসেন মনিরুল। তারপর আর কলকাতা ফিরে যাননি তিনি। তাই মলি তার স্বামীর খোঁজ নিতে তিনবার বাংলাদেশে আসেন। সর্বশেষ ১৩ মার্চ বাংলাদেশে এসে মলি অনেক খোঁজাখুঁজির পর স্বামী মনিরুলের সন্ধান পান। পরে ঠিকানানুযায়ী গিয়ে দেখতে পান সেখানে তার স্ত্রী-সন্তান রয়েছেন। কিন্তু মলিকে দেখে মনিরুল অবাক হন এবং অস্বীকার করেন স্বামী-স্ত্রীর সম্পর্ক। পরবর্তীতে মলি থানায় একটি অভিযোগ দায়ের করলে সোমবার (৬ জুলাই) সকালে রাজধানীর বনশ্রী থেকে মনিরুলকে গ্রেফতার করে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে- বরিশাল মহানগর বিএনপি নেতা মনিরুল এর আগেও আরও দু’টি বিয়ে করেছেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

ভুক্তভোগী মলির বরাত দিয়ে পুলিশ সাংবাদিকদের জানান, বিয়ের আগে মনিরুলের কথা মতো হিন্দু ধর্মত্যাগ করেন তিনি। নাম রাখা হয় মলি আহসান তালুকদার। এরপর দু’জনের সম্পর্ক ভালোই চলছিল। এভাবে কেটে যায় প্রায় সাত বছর। গত বছরের ২২ নভেম্বর বাংলাদেশে আসেন মনিরুল। এরপর আর কলকাতা ফিরে যাননি, যোগাযোগও করেননি। স্বামীর খোঁজে বাংলাদেশে এসে জানতে পারেন, তার স্ত্রী-সন্তান আছে। তিন মাসের বেশি সময় ধরে ঢাকায় মানবেতর জীবনযাপন করছেন তিনি (মলি)। কলকাতাতেও ফিরে যেতে পারছেন না লোকলজ্জার ভয়ে। নিজের সঙ্গে এমন প্রতারণার বিচার দাবি করেছেন তিনি।

পুলিশ আরও জানায়, তার সরলতার সুযোগে তার কাছ থেকে প্রায় ৪০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন মনিরুল। সেগুলো ফেরত দেননি। টাকা নয়, স্বামীর অধিকারের দাবি নিয়েই তিনি বাংলাদেশে এসেছেন। ন্যায় বিচার দাবি করেছেন তিনি।

রাজধানী ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম সাংবাদিকদের বলেন, ভারতীয় এক নারীর অভিযোগের ভিত্তিত রাজধানীর বনশ্রী থেকে প্রতারক মনিরুলকে গ্রেপ্তার করা হয়েছে।’

এই বিষয়ে জানতে বরিশাল মহানগর বিএনপি নেতা জিয়া উদ্দিন সিকদারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মনিরুল আহসান তালুকদার গ্রেপ্তার সম্পর্কিত জানা কোন তথ্য নেই। তবে ঘটনাটি নিয়ে তিনি দলীয় ফোরামে আলোচনা করবেন। সেখান থেকে যে সিদ্ধান্ত আসকে সেই অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net