শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:৫৬

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
পটুয়াখালীতে করোনা পজিটিভ হয়েও রোগী দেখছেন ডাক্তার, ডায়াগনস্টিক সেন্টার লকডাউন

পটুয়াখালীতে করোনা পজিটিভ হয়েও রোগী দেখছেন ডাক্তার, ডায়াগনস্টিক সেন্টার লকডাউন

dynamic-sidebar

পটুয়াখালী প্রতিনিধি ॥ পটুয়াখালী মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ও বিশিষ্ট গাইনী চিকিৎসক ডা. মাহমুদুর রহমান করোনায় আক্রান্ত হওয়া সত্ত্বেও তিনি তার ব্যক্তিগত চেম্বার বসে নিয়মিত রোগী দেখায় নোভা ডায়াগনস্টিক সেন্টার লকডাউন করেছে জেলা প্রশাসন।

শনিবার (৪ জুলাই) দুপুরে জেলা প্রশাসকের নির্দেশে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতী ও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ উপস্থিত হয়ে অনির্দিষ্টকালের জন্য নোভা ডায়াগনস্টিক সেন্টারটি লকডাউন ঘোষণা করে তালাবদ্ধ করে দেন।

এ ব্যাপারে ডা. মাহমুদুর রহমানের সঙ্গে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তার ফোন বন্ধ পাওয়া যায়। ফলে তার বক্তব্য পাওয়া যায়নি।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতী জানান, ডা. মাহমুদুর রহমান করোনায় আক্রান্ত হওয়ার সত্ত্বেও তিনি নোভা ডায়াগনস্টিক সেন্টারে তার ব্যক্তিগত চেম্বার বসে নিয়মিত রোগী দেখে আসছিলেন।

এর প্রেক্ষিতে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। ওই তদন্ত রিপোর্টের ভিত্তিতে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জেলা প্রশাসনকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের অনুরোধ জানালে শনিবার দুপুরের দিকে নোভা ডায়াগনস্টিক সেন্টার অনির্দিষ্টকালের জন্য লকডাউন করা হয়েছে।
পটুয়াখালীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাংগীর আলম শিপন জানান, ইতোমধ্যে শনিবার দুপুরে ওই নোভা ডায়াগনস্টিক সেন্টারটি লকডাউন করা হয়েছে এবং এ বিষয়ে উচ্চ পর্যায়ে একটি তদন্ত টিম গঠন করা হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net