শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৪৬

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
স্বাস্থ্যখাতে লুটপাট-অব্যবস্থাপনার প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কমিটির মানববন্ধন

স্বাস্থ্যখাতে লুটপাট-অব্যবস্থাপনার প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কমিটির মানববন্ধন

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাস পরীক্ষার ফি বাতিল, স্বাস্থ্যখাতে ভয়াবহ লুটপাট ও চরম অব্যবস্থাপনা এবং সীমান্তে মানুষ হত্যার প্রতিবাদে বরিশালে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

 

শনিবার (৪ জুলাই) বেলা ১১টায় নগরের অশ্বিনী কুমার হলের সামনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বরিশাল মহানগর কমিটি।মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মহানগর শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতী নাসির উদিদন নাঈস, সহ-সভাপতি মুহাম্মদ সালমান ফারসি, প্রশিক্ষণ সম্পাদক জাহিদুল ইসলাম, বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক মো. তানভীর হোসেন, বিএম কলেজ শাখার সাধারণ সম্পাদক মহিউদ্দিন খান প্রমুখ।

 

বক্তারা বলেন, ‘সরকার করোনা ভাইরাস পরীক্ষায় ২০০ থেকে ৫০০ টাকা ফি নির্ধারণ করেছে। আমরা এমন সংবিধান ও জনবিরোধী সিধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এর মাধ্যমে দেশের করোনা পরিস্থিতি আরও ভয়াবহ আকার ধারণ করবে।’তারা বলেন, ‘মানুষ ধীরে ধীরে আরও দরিদ্র হচ্ছে। সরকারের এমন আত্মঘাতী সিদ্ধান্ত দেশের সাধারণ খেটে খাওয়া মানুষ ও প্রান্তিক জনগোষ্ঠির চিকিৎসার অধিকার হরণ করার নামান্তর। এর দায় সম্পূর্ণ সরকারকেই নিতে হবে। তাই অনতিবিলম্বে এ সংবিধান ও জনবিরোধী সিধান্ত বাতিলের আহ্বান জানাই।

 

’বক্তারা বলেন, ‘সংকটাপন্ন অবস্থায় সাধারণ মানুষ যখন বিনা চিকিৎসায় প্রতিদিন মৃত্যুর মিছিলে যোগ দিচ্ছে তখনো স্বাস্থ্যখাতে চলছে সীমাহীন লুটপাট। এসব বন্ধ করতে হবে। এছাড়া সীমান্তে ভারতের বিএসএফ প্রায় প্রতিদিনই আমাদের দেশের নাগরিকদের গুলি করে হত্যা করছে। এ হত্যাকাণ্ডেরও সুষ্ঠু বিচারের দাবি জানাই।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net