বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৫৯

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
পিরোজপুরে প্রেমে ব্যর্থ হয়ে তরুণের আত্মহত্যা

পিরোজপুরে প্রেমে ব্যর্থ হয়ে তরুণের আত্মহত্যা

dynamic-sidebar

পিরোজপুর প্রতিনিধি॥ পিরোজপুরের ইন্দুরকানীতে ‘প্রেমে ব্যর্থ হয়ে’ গলায় ফাঁস দিয়ে ইমন হাওলাদার (২০) নামের এক তরুণ আত্মহত্যা করেছেন। গতকাল শনিবার রাতে উপজেলার গাবগাছিয়া গ্রামে ইমনের নানা বাড়িতে এ ঘটনা ঘটে।

ইমন হাওলাদার পিরোজপুর সদর উপজেলার নামাজপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং ইন্দুরকানী উপজেলার গাবগাছিয়া গ্রামের ইউনুছ ঘড়ামির নাতি। ইউনুস আলী হাওলাদারের বাড়ির খাবার ঘর থেকে ইমনের (২০) ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য ফয়সাল আহমেদ কিসলু ও ইমনের স্বজনেরা বিডি ক্রাইম২৪ ডটকম কে জানান, ইমন বেশ কিছুদিন ধরে নানা বাড়িতে অবস্থান করছেন। এখানে থাকার সুবাদে তার নানা বাড়ির পাশের এক মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু তার নানা বাড়ির কেউ ওই প্রেমের সম্পর্কে রাজি ছিলেন না। গতকাল শনিবার সন্ধ্যার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ইমন।

মারা যাওয়ার আগে নিজ হাতে একটি চিরকুট লিখে যান ইমন। যাতে লেখা ছিল ‘আমি মারা গেলে কেউ কোনো দায়ী না। আমি যাকে ভালোবাসি তাকে আমি পাই নাই। আমার জীবনের কোনো দাম নাই। সবার কাছে আমি ক্ষমা চাইলাম।’ প্রেমে ব্যর্থ হয়ে অভিমান করে ইমন আত্মহত্যা করেছেন বলে ধারণা স্থানীয়দের।

এর আগে ২০১৮ সালের এপ্রিল মাসে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইমনের নবম শ্রেণিতে পড়ুয়া বোন রিবি আক্তার ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন বলে জানা যায়।

এ ব্যাপারে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বিডি ক্রাইম২৪ ডটকম কে জানান, ইমন নামে এক তরুণের ঝুলন্ত লাশ তার নানা বাড়ির খাবার ঘর থেকে উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হবে। এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের পর বোঝা যাবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net