শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:০৫

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
বরিশালে বৃষ্টিতেই সড়ক বেহাল ! কাজের মান নিয়ে প্রশ্ন

বরিশালে বৃষ্টিতেই সড়ক বেহাল ! কাজের মান নিয়ে প্রশ্ন

dynamic-sidebar

মো. সুজন মোল্লা,বানারীপাড়া ॥ বরিশাল হয়ে বানারীপাড়া-স্বরূপকাঠি আঞ্চলিক সড়ক বৃষ্টিতেই কুপোকাত! ফলে জীবনের ঝুঁকি নিয়ে সেখান থেকে দিন-রাত চলছে যাত্রী ও শত শত মালবাহী যানবাহন।

সরেজমিনে দেখাগেছে বানারীপাড়া উপজেলার সদর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের পাশের খালের পাড়ে পাইলিং না করায় গত কয়েক দিনের টানা বর্ষণে মাটি সরে গিয়ে সড়কের এক তৃতীয়াংশ দেবে গিয়ে যান চলাচল মারাত্বক হুমকির মধ্যে পড়েছে।

এমন ঘটনায় স্থানীয়রা ওই সড়কের ঠিকাদারের কাজের মান নিয়ে প্রশ্ন তুলেছেন। গত দু’বছর পূর্বে ওই সড়কে কার্পেটিংয়ের সংস্কার কাজ করা হয় বলে বরিশাল সড়ক বিভাগ সূত্রে জানা যায়।

তবে নতুন করে সংস্কার করার সময় খালের পাড়ে কেন পাইলিং করা হয়নি এ নিয়ে সংশ্লিষ্টদের কাজের তদারকির ব্যপারে প্রশ্ন তুলেছেন অনেকেই।

সড়কের দেবে যাবার স্থানে যেকোন সময় দূর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে। এ বিষয়ে বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য ও বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক বলেন জনগুরুত্বপূর্ণ ওই সড়কে যান চলাচল নির্বিঘ্ন রাখতে ও দূর্ঘটনা এড়াতে ক্ষতিগ্রস্থ অংশ দ্রুত সংস্কারের জন্য রোববার বিকালে সওজ’র নির্বাহী প্রকৌশলীকে তিনি বলেছেন।

বরিশাল সড়ক ও জনপথের (সওজ) নির্বাহী প্রকৌশলী মো. মাসুদ খান বলেন, দ্রুত সড়কের ক্ষতিগ্রস্থ স্থান সংস্কার করে দেওয়া হবে। প্রয়োজনে তিনি ঘটনাস্থল পরিদর্শন করবেন বলেও জানান

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net