শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:২৭

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
সাংবাদিক মোশাররফ হোসেনের চিকিৎসায় সিটি মেয়রের অর্থসহায়তা প্রদান

সাংবাদিক মোশাররফ হোসেনের চিকিৎসায় সিটি মেয়রের অর্থসহায়তা প্রদান

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥কিডনিজনিত রোগে আক্রান্ত শহীদ আব্দুর বর সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব কোষাধ্যক্ষ মোশাররফ হোসেনের পাশে দাঁড়িয়েছেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। সাংবাদিকের চিকিৎসার্থে প্রসারিত করেছেন সহায়তার হাত। বরিশালের সাংবাদিক নেতাদের উপস্থিতিতে অসুস্থ সাংবাদিককে সিটি মেয়র এক লাখ টাকা সহায়তা দিয়েছেন।

 

মঙ্গলবার এই টাকার চেক দৈনিক আজকের বার্তা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোশাররফ হোসেনের ছোটভাই এনায়েত হোসেন গ্রহণ করেন মেয়রের প্রতিনিধির কাছ থেকে। দুঃসময়ে সিটি মেয়র সংবাদকর্মীর পাশে দাঁড়ানো ভুমিকায় অভিভুত হয়েছেন প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সাংবাদিক সমাজ। সাংবাদিক মুরাদ আহম্মেদ ও কাজী মিরাজ মাহামুদ জানান, মোশাররফ হোসেনের কিডনি রোগে অসুস্থতার খবর বিভিন্ন মাধ্যমে জানতে পেরে সিটি মেয়র তার খোঁজ-খবর রাখছিলেন।

 

 

এবং এই বিষয়টি নিয়ে তিনি প্রতিদিনই অসুস্থ সাংবাদিকের পরিবার ও আমাদের সাথে আলোচনা করে নানান পরামর্শ দিতেন। এমনকি তার চিকিৎসার্থে পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দেন। মূলত সেই প্রতিশ্রুতির আলোকেই মঙ্গলবার অসুস্থ সাংবাদিককে তিনি এক লাখ টাকা সহায়তা দিয়েছেন।চেক হস্তান্তরকালে উপস্থিত অপর সাংবাদিক নেতা স্বপন খন্দকার বলেন, করোনা দুর্যোগের মাঝেও সিটি মেয়র সাংবাদিক সমাজের কথা ভাবছেন এবং ঠিক সময়ে সহায়তার হাত বাড়িয়েছেন তাতে সকলে অভিভুত।সাংবাদিক ইউনিয়ন, বরিশালের এই নেতা জানান, সিটি মেয়র সাংবাদিক মোশাররফের চিকিৎসার্থে আগামীতেও পাশে থাকার অঙ্গীকার করেছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net