বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:২৬

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
ভোলার তজুমদ্দিনে কৃষকদের নিয়ে উন্মুক্ত লটারীর ব্যাবস্থা করলেন এমপি শাওন

ভোলার তজুমদ্দিনে কৃষকদের নিয়ে উন্মুক্ত লটারীর ব্যাবস্থা করলেন এমপি শাওন

dynamic-sidebar

মুরাদ হাসান মুন্না(ভোলা) তজুমদ্দিন উপজেলা প্রতিনিধিঃ ভোলার তজুমদ্দিনে ন্যায্যমূল্যে কৃষকদের কাছ থেকে সরাসরি বোরো ধান ক্রয় করার লক্ষ্যে উন্মুক্ত লটারীর আয়োজন করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।
রবিবার উপজেলা পরিষদে সামাজিক দূরত্ব বজায় রেখে ৩ হাজার ৫৪২ জন কৃষকের মধ্যে এ লটারী হয়। এর মধ্যে ৪৫২ জন কৃষকের নাম লটারীতে চূড়ান্ত করা হয়েছে। প্রতিজন কৃষকের কাছ থেকে ২ মে: টন করে ৯০৫ মে: টন ধান এ বছর ক্রয় করা হবে। প্রতিমন ধান ১ হাজার ৪০ টাকা করে ক্রয় করা হবে।
লটারী পরিচালনাকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এমপি শাওন বলেন, কৃষকরাই দেশের অমূল্য সম্পদ। তাদের মাথার ঘাম পায়ে পেলে বাংলাদেশকে আজ খাদ্য ঘাটতির দেশে পরিণত করেছে। তাই মাননীয় প্রধানমন্ত্রী কৃষকদের দিকে দৃষ্টি দিয়েছেন।
এসময় উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, উপজেলা কৃষি কর্মকর্তা শোওকত হোসেন,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক,ইসতিয়াক হাসান ও আরো অনেকে উপস্থিত ছিলেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net