বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:১৫

পটুয়াখালীতে সাংবাদিকসহ করোনায় মোট আক্রান্ত ৪৭

dynamic-sidebar

পটুয়াখালী প্রতিনিধি॥পটুয়াখালীতে সাংবাদিক, পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর, গাড়ি চালকসহ নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন পাঁচজন। এ নিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে ৪৭ জনে দাঁড়িয়েছে। শুক্রবার জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্তদের মধ্যে দৈনিক ভোরের কাগজ পটুয়াখালী জেলা প্রতিনিধি মিজানুর রহমান এনামুল হক(৪২), পটুয়াখালী পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নিজামুল হক(৫৮), পৌরসভার মেয়রের ড্রাইভার মাসুদ(৪০) এবং দুইজন পৌরসভার নাগরিক খন্দকার সিদ্দিকুর রহমান(৪০) ও মোস্তফা মাদবর(৫৫) রয়েছেন।

কিছুদিন পূর্বে পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দীন আহাম্মেদ করোনা আক্রান্ত হন। আক্রান্ত ওয়ার্ড কাউন্সিলর ও সাংবাদিক মেয়রের সংস্পর্শে এসেছিলেন বলে ধারনা করা হচ্ছে। এদের মধ্যে নিজামুল হক পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে এবং অন্যরা বাড়ীতে হোম কোয়রেনটাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

পটুয়াখালী জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, বর্তমানে জেলায় দুই জন প্রতিষ্ঠানিকসহ ১৯ জন আইসোলেশনে রয়েছেন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৫ জন। মারা গেছেন তিন জন। এখন পর্যন্ত পটুয়াখালীতে এক হাজার ৮৮১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ফলাফল এসেছে এক হাজার ৩৩৯ জনের। যার মধ্যে ৪৭ জনের পজিটিভ ও এক হাজার ২৯২ জনের নেগেটিভ এসেছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net