বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৪২

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
বরিশালে মাদ্রসা ছাত্রী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

বরিশালে মাদ্রসা ছাত্রী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক: বরিশাল সদর উপজেলার উত্তর সারসী গ্রামে শিশু সোনিয়া হত্যার দোষিদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে তার সহপাঠী ও এলাকাবাসী। আজ শুক্রবার ২৯ মে দুপুর সাড়ে ১২ টার দিকে সারসী গ্রামে মানববন্ধন করা হয়।

এ সময় বক্তারা বলেন, পুলিশের হাতে আটকৃত উক্তত্যকারী শান্তকে রিমান্ডে নিয়ে বাকি হত্যাকারীদের বের করে ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

অন্যদিকে শিশু সোনিয়ার হত্যাকারী সন্দেহে শান্ত নামে এক কিশোরকে আটক করেছে বিমানবন্দর থানা পুলিশ। আটকৃত শান্ত বরিশাল নগরীর কাউনিয়া থানাধীন আমিরগঞ্জ,কাগাশুড়ার এলাকার মোঃ কামাল শেখের পুত্র। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর থানার অফিসার ইনর্চাজ জাহিদ বিন আলম।

উল্লেখ, বরিশাল সদর উপজেলা উত্তর সারসী গ্রাম থেকে সোনিয়া আক্তার (১৩) নামের এক শিশুর রহস্য জনক ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যারাতে শিশুটিকে নিজ ঘরের আড়ার সাথে ঝুলতে দেখতে পায় প্রতিবেশীরা। কিন্তু পুলিশকে খবর না দিয়ে শিশুর লাশ নামিয়ে আনা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। শিশু সোনিয়া ওই গ্রামের আজহার খাঁনের মেয়ে।

পরে ওই বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছিলেন।

এদিকে শিশু সোনিয়ার মৃত্যু নিয়ে এলাকায় সৃষ্টি হচ্ছে ধ্রুমজাল। আটক শান্তর সাথে আরও ৪-৫ জন বখাটে জড়িত রয়েছে বলে অভিযোগ করছেন সোনিয়ার স্বজনরা। প্রশাসনের কাছে হত্যাকারীদের বিচারের দাবি জানিয়ে ঐএলাকার প্রায় ২ শতাধিক মানুষ মানববন্ধন করেছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net