বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৪৪

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
বরিশালে করোনা পরিস্থিতিতে প্রায় ৪৪ লক্ষ টাকা জরিমানা

বরিশালে করোনা পরিস্থিতিতে প্রায় ৪৪ লক্ষ টাকা জরিমানা

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে প্রথম থেকেই কাজ করে যাচ্ছে বরিশাল জেলা প্রশাসন।

প্রতিদিন বরিশাল মহানগর এবং জেলার দশ উপজেলায় সচেতনতা ও শারীরিক দূরত্ব নিশ্চিত করতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

প্রথম থেকে ২৫ মে পর্যন্ত জেলা প্রশাসন বরিশালের উদ্যোগে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত, নিত্যপ্রয়োজনীয় বাজার নিয়ন্ত্রন ও মাস্ক, স্যানিটাইজার মূল্য নিয়ন্ত্রণের জন্য ২৯৭ টি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এতে ৪৬২ জন ব্যক্তি ও ৬৫৫ টি প্রতিষ্ঠানকে ৪৩ লক্ষ ৯১ হাজার ৯৫০ টাকা জরিমানা করা হয়।

এছাড়া ৪৯ জন ব্যক্তিকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়। একইসাথে বিভিন্ন অভিযোগে সীলগালা করা হয় ১২টি প্রতিষ্ঠান।

জেলা প্রশাসক এস,এম অজিয়র রহমান গণমাধ্যমকে জানায়, করোনার প্রাদুর্ভাব এড়াতে প্রথম থেকেই বরিশাল মহানগরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং দশ উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করে আসছে। আমরা আশা করছি সবাই সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে ঘরে অবস্থান করলে আমরা নিজে বাচবো এবং দেশটাকে বাচাতে পারবো।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net