বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৪৭

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
বরিশাল মেডিকেলের আইসোলেশন থেকে পালালেন করোনা রোগী

বরিশাল মেডিকেলের আইসোলেশন থেকে পালালেন করোনা রোগী

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃবরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড থেকে করোনা আক্রান্ত এক রোগী (৬০) পালিয়ে গেছেন। এ ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরির (জিডি) প্রস্তুতি নিচ্ছে।

শনিবার (২৩ মে) দুপুরে মেডিকেলের করোনা ইউনিটের আইসোলেশন ওয়ার্ড থেকে ওই রোগী পালিয়ে যান। পালিয়ে যাওয়া ওই রোগীর বাড়ি ভোলার দৌলতখান উপজেলায় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন জানান, করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন ওই রোগী। তার নমুনা পরীক্ষায় পজিটিভ আসার পর তাকে ভোলা থেকে গত ১৫ মে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে পাঠানো হয়। এরপর থেকে তিনি মেডিকেলের করোনা ইউনিটে আইসোলেশনে ছিলেন। গত কয়েক দিনে তার স্বাস্থ্যের উন্নতি ঘটে। এ কারণে শনিবার সকালে তার নমুনা পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। রিপোর্ট এখনও হাতে পাওয়া যায়নি।

হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন জানান, দুপুরে সেবিকা গিয়ে ওই রোগীর কক্ষ ফাঁকা দেখতে পান। ধারণা করা হচ্ছে এর আগেই ওই রোগী পালিয়েছেন। করোনা ইউনিট থেকে ওই রোগী পালানোর ঘটনায় কোতোয়ালি মডেল থানায় জিডি করার প্রক্রিয়া চলছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net