শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:০৯

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
ঝালকাঠিতে ঈদ করতে বাবার বাড়ি যেতে না দেয়ায় মেম্বারের স্ত্রীর গলায় ফাঁস!

ঝালকাঠিতে ঈদ করতে বাবার বাড়ি যেতে না দেয়ায় মেম্বারের স্ত্রীর গলায় ফাঁস!

dynamic-sidebar

ঝালকাঠি প্রতিনিধিঃ ঈদে বাবার বাড়ি যেতে না দেয়ায় ঝালকাঠির রাজাপুর উপজেলায় রুনা লায়লা (২৬) নামে এক ইউপি সদস্যের (মেম্বার) স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (২১মে) বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার শুক্তাগড় এলাকার নারিকেলবাড়িয়া গ্রামের নিজের শোয়ার কক্ষ থেকে ঝুলান্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

রুনা লায়লা উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. কুদ্দুস হোসেনের স্ত্রী ও মঠবাড়ি ইউনিয়নের ডহরশংকর এলাকার নুর হোসেন গাজীর মেয়ে। তিনি দুই সন্তনের জননী।

স্থানীয়রা জানায়, ইউপি সদস্য কুদ্দুসের শ্বশুরবাড়ির সঙ্গে তার সম্পর্ক ভালো না থাকায় আসা-যাওয়া বন্ধ ছিল। ঈদ উপলক্ষে বৃহস্পতিবার কুদ্দুসের স্ত্রী রুনা লায়লা বাবার বাড়ি যাওয়ার আবদার করেন। এ সময় কুদ্দুস ধমক দিয়ে বলেন এখন ঈদ করার সময় নয়। এই বলে কুদ্দুস গরু নিয়ে বাড়ির বাইরে যান।

কিছুক্ষণ পর বাড়িতে এসে রুনা লায়লাকে ডাকাডাকি করে না পেয়ে ঘরে গিয়ে দেখেন গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলছেন স্ত্রী। পরে তিনি পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে রাজাপুর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net