বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:০১

বরিশালে নতুন করে ১২পু‌লিশ সদস্য সহ ১৫জন করোনায় আক্রান্ত

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক : গত ২৪ ঘন্টায় ব‌রিশা‌লে নতুন ক‌রে ১৫ জন ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে‌ছে। এর ম‌ধ্যে ১২ জনই পু‌লিশ। জেলা প্রশাসন সূ‌ত্রে এ তথ্য জানা গে‌ছে। আক্রান্ত‌দের ম‌ধ্যে নাজির মহল্লা এলাকার ২ জন, চকবাজার এলাকার ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১২ জন সদস্যসহ মোট ১৫ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছে। আজ শনাক্ত হওয়া ১৫ জন সহ এ জেলায় অদ্যাবধি ১০৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

১৯ মে বরিশাল জেলায় নতুন করে কোনো ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়নি । গত ১৭ মে আরোগ্য লাভ করা ১ জন সহ অদ্যাবধি এ জেলায় মোট ৩৮ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রথমবারের মতো ৩ জন ব্যক্তিকে করোনা থেকে সুস্থতার ছাড়পত্র প্রদান করা হয়।

গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ১২ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ৬৩ জন, উজিরপুর উপজেলায় ০৭ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ০৫ জন, বানারীপাড়া,হিজলা, আগৈলঝাড়া ও বাকেরগঞ্জ উপজেলার প্রত্যেকটিতে ০৩ জন করে, গৌরনদী ও মুলাদী উপজেলার প্রত্যেকটিতে ২ জন করে মোট ১০৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

গত ১৩ মে শনাক্ত হওয়া ০১ জন মেডিকেল টেকনলজিস্ট সহ করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরুর পর থেকে এ জেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত ৯ জন চিকিৎসক (ইন্টার্ন চিকিৎসক ৪ জন), ৬ জন নার্স, ১ জন পরিবার পরিকল্পনা পরিদর্শক মিলিয়ে সর্বমোট ১৭ জন করোনা আক্রান্ত হয়েছেন।

মুলাদী উপজেলায় করোনা শনাক্ত হওয়া ০১ জন ব্যক্তি ১২ এপ্রিল মৃত্যুবরণ করেছেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। করোনা আক্রান্ত রোগী শনাক্তের পরিপ্রেক্ষিতে ঐদিনই জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net