শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:১৪

আমতলীতে পুকুরে বিষ দিয়ে অর্ধলক্ষাধিক টাকার মাছ মেরেছে দুস্কৃতকারীরা

আমতলীতে পুকুরে বিষ দিয়ে অর্ধলক্ষাধিক টাকার মাছ মেরেছে দুস্কৃতকারীরা

dynamic-sidebar

আমতলী (বরগুনা)প্রতিনিধি: বরগুনার আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে একটি পুকুরে অজ্ঞাত দুস্কৃতকারীরা বিষ দিয়ে পুকুরে থাকা মাছ মেরে ফেলছে এবং পুকুরে পানি দেওয়ার জন্য পুকুর পাড়ে রাখা একটি পাওয়ার পাম্প মেশিন ও নিয়ে গেছে । এতে প্রায় অর্ধলক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থ পুকুর মালিকের।

 

জানা গেছে, সোমবার দিবাগত রাতের কোনো একসময় উপজেলার কৃষ্ণনগর গ্রামের শাহিন ফকিরের পুকুরে বিষ দিয়ে তার চাষকৃত বিভিন্ন প্রজাতির ছোট বড় মাছ মেরে ফেলছে এবং পুকুরে পানি দেওয়ার পাওয়ারপাম্প মেশিনটিও নিয়েগেছে অজ্ঞাত দুস্কৃতকারীরা। মঙ্গলবার সকালে শাহিন ফকির পুকুর পাড়ে গিয়ে দেখতে পান তার পুকুরের চাষকৃত মাছ মরে ভাসছে। এ সময় শাহিন ফকির স্থানীয় প্রতিবেশীদের ডেকে তাদের বিষয়টি দেখান। তারা পুকুরপাড়ে এসে শত শত ছোটবড় বিভিন্ন
প্রজাতির মাছ মরে পুকুরে ভেসে থাকতে দেখেন।

 

পুকুর মালিক শাহিন ফকির বলেন, আমাদের ধারণা আমার শত্রুরা আমার ক্ষতি সাধনের জন্য পুকুরে বিষ দিয়ে মাছগুলো মেরে ফেলছে এবং পুকুরে পানি দেওয়ার পাওয়ার পাম্প মেশিনটিও নিয়ে গেছে । তিনি আরো বলেন আমাদের সাথে একই গ্রামের বারেক আকন, হাবিব আকন আহসান গংদের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে সম্প্রতি আমাদের আত্মীয় হারুন ফকিরকে মারধোর করেছে যা নিয়ে আমতলী থানায় মামলা চলমান আছে ।

 

এই মামলার আসামীরা আমার ক্ষতি সাধনের জন্যই আমার পুকুরে বিষ দিয়ে মাছ মেরে ফেলেছে ও পাওয়ার পাম্পমেশিন নিয়ে গেছে । শাহিন ফকির বলেন মামলা দায়ের করার পর থেকে আসামীরা আমাদের পরিবারকে বিভিন্ন মারধোরসহ বড় ধরনের ক্ষতি করার হুমকি দিয়ে আসছেন। তারাই আমাদের পুকুরে বিষ দিয়ে মাছ মেরে ফেলেছে। আমরা এ ঘটনার বিচার চাই ।

 

এ ব্যাপারে কথা বলঅর জন্য বারেক আকন গংদের সাথে একাধিকবার চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি। আমতলী থানার এস আই মো. নজরুল ইসলাম মুঠোফোনে বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাই নাই । অভিযোগ পেলে প্রকৃত দুস্কৃতকারীকে শনাক্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net